লালমাই উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক থেকে অব্যাহতি নিয়েছেন অর্থমন্ত্রী আ.হ.ম মুস্তফা কামাল এমপির এপিএস কেএম সিংহ রতন। অর্থমন্ত্রীর এপিএস হিসেবে রাষ্ট্রীয় ব্যস্ততা বেড়ে যাওয়ায় তিনি পদত্যাগ করেছেন। ১৮ সেপ্টেম্বর তার পদত্যাগপত্র গ্রহন করে উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদক মাসুদুর রহমান ভুঁইয়াকে ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করেছেন কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের সভাপতি আ.হ.ম মুস্তফা কামাল এমপি ও সাধারণ সম্পাদক মুজিবুল হক এমপি। ২৪ সেপ্টেম্বর আনুষ্ঠানিকভাবে ভারপ্রাপ্ত সম্পাদকের নিকট দলীয় দায়িত্ব হস্তান্তরের কথা রয়েছে। সোমবার বিকালে বিষয়টি নিশ্চিত করেছেন লালমাই উপজেলা আওয়ামীলীগের দপ্তর সম্পাদক কাজী মেহেদী হাসান বাপ্পী।

মনোনীত ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক মাসুদুর রহমান ভুঁইয়া একজন সফল সংগঠক হিসেবে পরিচিত। বর্তমানে তিনি উপজেলা আওয়ামীলীগের যুগ্ম সাধারণ সম্পাদকের পাশাপাশি ছোট শরীফপুর ডিগ্রী কলেজের ডিজির প্রতিনিধি (সদস্য), ভুশ্চি বাজার কেন্দ্রীয় জামে মসজিদের সেক্রেটারী, গোলাচোঁ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ও গোলাচোঁ ঈদগাঁ’র সভাপতির দায়িত্বে রয়েছেন। এর আগে তিনি ভুলইন দক্ষিণ ইউনিয়ন যুবলীগের সভাপতি ও কুমিল্লা সদর দক্ষিণ উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক হিসেবে সফলতার সাথে দায়িত্ব পালন করেছেন।

উল্লেখ্য গত বছরের ৭ সেপ্টেম্বর বাগমারা বাজারস্থ আওয়ামীলীগ কার্যালয়ে দলের সাধারণ সভায় তৃনমূল নেতাদের প্রস্তাব সমর্থনের ভিত্তিতে অর্থমন্ত্রীর বড় ভাই এমএ হামিদ কে সভাপতি ও এপিএস কেএম সিংহ রতনকে সাধারণ সম্পাদক করে লালমাই উপজেলা আওয়ামীলীগের ১ম কার্যকরি কমিটি ঘোষনা করা হয়। এতে বাগমারা উত্তর ইউপি চেয়ারম্যান আবুল কাশেমকে ১নং যুগ্ম সাধারণ সম্পাদক, উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মিজানুর রহমান মজুমদার কে ২নং যুগ্ম সাধারণ সম্পাদক ও উপজেলা ছাত্রলীগের সাবেক সফল আহবায়ক মো: আয়াতুল্লাহ কে ১নং সাংগঠনিক সম্পাদক মনোনীত করা হয়।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: