একটি মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় জনপ্রিয় দুই অভিনেত্রী নিহত হয়েছেন। তারা দুজনই সিরিয়ালের শুটিং শেষ করে ফেরার পথে এ দুর্ঘটনা ঘটে। ঘটনাস্থলেই ভারতীয় ওই দুই অভিনেত্রীর মৃত্যু হয়।

নিহত অভিনেত্রীরা হলেন- অনুসূয়া রেড্ডি ও ভার্গবি। তারা দুজনেই তেলেগু টেলিভিশন জগতের পরিচিত মুখ। শুটিংয়ের জন্য ভারতের হায়দারাবাদ রাজ্যে যাওয়ার পথে তাদের বহনকারী গাড়িটির সঙ্গে অপরদিক থেকে আসার ট্রাকের সংর্ঘষে এ দুর্ঘটনা ঘটে।

পুলিশ জানায়, সিরিয়ালের শুটিং শেষ করে ভিকারাবাদ থেকে গাড়িতে করে হায়দারাবাদ যাচ্ছিলেন অভিনেত্রী অনুসূয়া রেড্ডি ও ভার্গবি। দুর্ঘটনাটি ঘটে চেভেল্লা আসার সময়। বিপরীত দিক থেকে একটি ট্রাক দ্রুত গতিতে তাদের গাড়ির দিকে ছুটে আসে। এ সময় নিশ্চিত বিপদ বুঝতে পেরে চালক গাড়িটি পাশ কাটানোর চেষ্টা করেন। কিন্তু একটি গাছে সজোরে ধাক্কা খায়। ঘটনাস্থলেই তাদের মৃত্যু হয়।

>>আরো পড়ুনঃ  ৬ হিন্দু পরিবারের ইসলাম গ্রহণ, প্রস্তুত আরও ৫০ পরিবার!

তবে সেসময় গাড়িতে ৪ জন ছিলেন। অভিনেত্রী অনুসূয়া ও ভার্গবির অতিরিক্তি রক্তক্ষরণে মৃত্যু হয়। গাড়ির অপর দুই জন বিনয় ও চকরি নামে দুজনকে গুরুতর আহত অবস্থায় পার্শ্ববর্তী ওসমানিয়া জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। সেখানে তাদের চিকিৎসা চলছে।

এদিকে, দুই প্রতিভাবান অভিনেত্রীর মৃত্যুর ঘটনায় শোকের ছায়া নেমে এসেছে তেলেগু ইন্ডাস্ট্রিতে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ