সদর দক্ষিণে নাশকতা প্রতিরোধে রাজপথে থাকবে আ’লীগ নেতাকর্মীরা

মাজহারুল ইসলাম বাপ্পি ।।
বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার রায় ঘোষনাকে কে›্দ্র করে ঢাকা-চট্রগ্রাম মহাসড়ক ও কুমিল্লা -নোয়াখালী আঞ্চলিক মহাসড়কের সকল প্রকার নাশকতা প্রতিরোধে এবং চলাচলকারীদের সহায়তার লক্ষ্যে মহানগরীর পদুয়ার বাজার বিশ্বরোড,উপজেলার সুয়াগাজী, উপজেলা রাস্তার মাথা এলাকা,বিজয়পুর বাজার,বাগমারা বাজার,লালমাই এলাকায় আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ,স্বেচ্ছাসেবকলীগসহ দলের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ অবস্থান কর্মসূচী ও মিষ্টি বিতরণ করে। আ’লীগ নেতাকর্মীরা অবস্থান কর্মসূচীর বক্তব্যে বলেন, দূর্নীতি মামলায় খালেদা জিয়ার কারাদন্ড দেয়া হয়েছে। খালেদা জিয়ার আদালতের রায়ের বিষয়ে কেউ যদি সড়কে নাশকতা চালানোর অপচেষ্টা চালায় এবং রাস্তায় এসে যদি কেউ জননিরাপত্তার বিঘিœত করতে চায় তবে পুলিশের পাশাপাশি আ’লীগ নেতাকর্মীরাও রাজপথে থেকে তা প্রতিরোধ করবে। সদর দক্ষিণ আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ,স্বেচ্ছাসেবকলীগসহ দলের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দরা অতন্দ্র প্রহরীর ন্যায় মাঠে থেকে নাশকতা রোধে কাজ করবে।

পদুয়ার বাজার বিশ্বরোড: মহাসড়কের সকল প্রকার নাশকতা প্রতিরোধে এবং সড়কে চলাচলকারীদের সহায়তার লক্ষ্যে মহানগর আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ,স্বেচ্ছাসেবকলীগসহ দলের অঙ্গসংগঠনের নেতৃাকর্মীরা পদুয়ার বাজার বিশ্বরোড এলাকায় অবস্থান কর্মসূচী পালন করে এবং রায়ের পর নেতা কর্মীদের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।এ সময় মহানগর আ’লীগের সাংগঠনিক সম্পাদক ও উপজেলা ভাইস চেয়ারম্যান আব্দুল হাই বাবলু,মহানগর আ’লীগ সদস্য আলহাজ্ব আব্দুল মালেক ভূঁইয়া, মহানগর আ’লীগ নেতামনির মৈশান, ছাদেকুর রহমান,মহানগর যুবলীগ নেতা আলহাজ্ব আঃ কাদের বুলু,মাষ্টার কামাল,শফিউল আজম শফি,মোঃ আজাদ হোসেন,দেলোয়ার, দুলাল হোসেন অপু,স্বেচ্ছাসেবকলীগ যুগ্ম আহবায়ক গাজী আনিসুর রহমান,২২ নং ওয়ার্ড ছাত্রলীগ আহবায়ক শামসুল আলম রিপন,সদর দক্ষিণ ছাত্রলীগ নেতা ইকরাম হোসেন সুজন প্রমুখ।

সুয়াগাজী বাজার: : মহাসড়কের সকল প্রকার নাশকতা প্রতিরোধে এবং সড়কে চলাচলকারীদের সহায়তার লক্ষ্যে জোরকানন পূর্ব-পশ্চিম ও গলিয়ারা ইউনিয়ন আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ,স্বেচ্ছাসেবকলীগসহ দলের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ সুয়াগাজী বাজার এলাকায় অবস্থান কর্মসূচী পালন করে। এ সময় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক উপজেলা ভাইস চেয়ারম্যান প্রার্থী কামাল উদ্দিন কামাল, সদর দক্ষিণ উপজেলা আ’লীগের সাধারণ সম্পাদক মাসুম হামিদ,পশ্চিম জোরকানন ইউপি চেয়ারম্যান হাসমত উল্লা হাসু,গলিয়ারা আ’লীগ সভাপতি জামাল হক,জোরকানন পশ্চিম আ’লীগ সভাপতি আব্দুল করিম,সাধারণ সম্পাদক আব্দুল মালেক,উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক আমান উল্লা আমান,ইউনিয়ন আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক শাহাজান, মাহফুজুল হক,সাংগঠনিক সম্পাদক রফিকুল ইসলাম,প্রচার সম্পাদক কাসেদুল হক মেম্বার,পূর্ব জোরকানন আ’লীগের সাংগঠনিক সম্পাদক এম.আউয়াল,উপজেলা যুবলীগ নেতা মমিনুল ইসলাম লিটন,হানিফ চৌধুরী,হুমায়ন, যুবলীগ নেতা সাইফুল,আজাদ,খলিল,ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি শাহাদাত হোসেন বাক্বি,উপজেলা ছাত্রলীগ নেতা আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।
চৌয়ারা ইউনিয়ন: মহাসড়কের সকল প্রকার নাশকতা প্রতিরোধে এবং চলাচলকারীদের সহায়তার লক্ষ্যে চৌয়ারা ইউনিয়ন আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ,স্বেচ্ছাসেবকলীগসহ দলের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ উপজেলা রাস্তার মাথায় অবস্থান কর্মসূচী পালন করে। এ সময় উপস্থিত ছিলেন চৌয়ারা ইউনিয়ন আওয়ামীলীগ সভাপতি ও জেলা পরিষদের সদস্য তৌহিদুল ইসলাম মজুমদার,সাধারণ সম্পাদক ও চৌয়ারা ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান হাজী আবুল কালাম আজাদ সোহাগ,সিটি কাউন্সিলর এমদাদ উল্লাহ,উপজেলা আওয়ামীলীগ প্রচার ও প্রকাশনা সম্পাদক কামাল মজুমদার,আ’লীগ নেতা রফিকুল ইসলাম,রুহুল আমিন চৌধুরী,কাজী দুদু মিয়া,আঃ মতিন,জামাল পোদ্দার,মোতাহের,উজ্জল,এয়াছিন,ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহবায়ক খোরশেদ আলম,ইউপি সদস্য শাহাদাত হোসেন,রফিকুল ইসলাম,সোহেল, যুবলীগ নেতা অপূর্ব সোহাগ,মাসুদ,আঃ বারেক,রোবেল,চৌয়ারা ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি রবিউল আলম রবি,সাধারণ সম্পাদক রিফাত প্রমুখ।

বিজয়পুর বাজার: মহাসড়কের সকল প্রকার নাশকতা প্রতিরোধে এবং চলাচলকারীদের সহায়তার লক্ষ্যে বারপাড়া ইউনিয়ন আওয়ামীলীগ,যুবলীগ,ছাত্রলীগ,স্বেচ্ছাসেবকলীগসহ দলের অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ বিজয়পুর বাজার এলাকায় অবস্থান কর্মসূচী পালন করে। এ সময় উপস্থিত ছিলেন উপজেলা আ’লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফারুক চৌধুরী,ইউপি চেয়ারম্যান সেলিম আহমদ,উপজেলা যুবলীগের যুগ্ম আহবায়ক ইসরাক মাহমুদ মাসুদ,জেলা যুবলীগ নেতা বঙ্গবাসী আবাদ,আ’লীগ নেতা রফিকুল ইসলাম,নাসির,ইসহাক মেম্বার,যুবলীগ নেতা জহিরুল ইসলাম,জাকির,রিপন মজুমদার,জেলা ছাত্রলীগের সহ-সম্পাদক ও বারপাড়া ছাত্রলীগের আহবায়ক শাওন,যুগ্ম আহবায়ক জিলানী মজুমদার,নাসির উদ্দিন,শুভ,নাজিম প্রমুখ।