সদর দক্ষিণে বসতবাড়িতে সন্ত্রাসী শাহাজান বাহিনীর হামলা

সদর দক্ষিণ প্রতিনিধিঃ পুলিশের ক্রসফায়ারে নিহত কালা স্বপনের সেকেন্ড-ইন কমান্ড বর্তমানে লালমাই পাহাড়ের ধনমুড়া এলাকায় গড়ে ওঠা সন্ত্রাসী আস্তানার শীর্য সন্ত্রাসী শাহাজান ও লিপ্পার নেতৃত্বে কুমিল্লা সদর দক্ষিণের লালমতি লালদিঘি’র পাড় এলাকায় অসহায় চারটি পরিবারের বসতবাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাট চালায়। এ ঘটনায় সদর দক্ষিণ মডেল থানায় মামলায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

স্থানীয় সূত্রে জানা যায়, কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার বিজয়পুর ইউনিয়নের ধনমুড়া পাহাড়ের শীর্ষ সন্ত্রাসী সন্ত্রাসী শাহাজান,এয়াছিন,শরিফ ও লিপ্পার নেতৃত্বে ২০/৩০ জনের সন্ত্রাসী বাহিনী দেশীয় অস্ত্র নিয়ে পূর্ব শত্রুতার জের ধরে রবিবার রাতের অন্ধকারে লালমতি লালদিঘি’র পাড় গ্রামের অসহায় আবুল হাসেম,গাজী মনির, আবুল ও রোবেলের বসতবাড়িতে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর ও লুটপাট চালায়। সন্ত্রাসীরা ঘরের চুকিস,আলমিরাসহ নানা আসবাবপত্র ভাংচুর করে নগত অর্থও লুটপাট করে নিয়ে যায়। বাঁধা দেয়ায় আঃ মালেকের স্ত্রী মনোয়ারা বেগমকে পিটিয়ে আহত করে।

লালমতি লালদিঘির পাড়,ধনমুড়াসহ আশ-পাশের এলাকায় একের পর এক সন্ত্রাসী কর্মকান্ড চালিয়ে যাচ্ছে শাহাজান বাহিনী। অবিলম্বে হামলাকারী সন্ত্রাসীদের গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন স্থানীয়রা।

এদিকে হামলার খবর পেয়ে ঘটনাস্থল পরিদর্শন করে সদর দক্ষিণ মডেল থানা পুলিশ এবং হামলাকারীদের আস্তানা থেকে দা,ছেনিসহ অন্যান্য দেশীয় অস্ত্র উদ্ধার করে পুলিশ। সাইফুল নামের একজনকে আটক করেছে পুলিশ। এ ঘটনায় সদর দক্ষিণ মডেল থানায় মামলায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

এ ব্যাপারে সদর দক্ষিণ মডেল থানার এস.আই মোঃ ফরিদ জানায়,ঘটনাস্থল পরিদর্শন করেছে পুলিশ। দোষীদের বিরুদ্ধে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ