সদর দক্ষিণে ২ হাজার পিস ইয়াবাসহ যুবলীগ নেতা গ্রেফতার

সদর দক্ষিণ প্রতিনিধিঃ কুমিল্লা সদর দক্ষিণের শীর্ষ মাদক ব্যাবসায়ী যুবলীগ নেতা আমিনুল ইসলাম(৫২) ও মাদক ব্যবসায়ী সোহাগকে দুই হাজার পিস ইয়াবাসহ গ্রেফতার করেছে গোয়েন্দা পুলিশ ডিবি। সোমবার রাতে সদর দক্ষিণের টঙ্গীরপাড় এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়। ইয়াবাসহ গ্রেফতারকৃত আমিনুল ইসলাম আ’লীগ নেতা মজিদ মেম্বারের ভাতিজা।

জানা যায়, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে গোয়েন্দা পুলিশের (ডিবি) এস.আই শাখাওয়াত হোসেন সঙ্গীয় ফোর্স নিয়ে সদর দক্ষিণ মডেল থানাধীন দৌলতপুর-মুলিহাটখোলা সড়কে অভিযান চালিয়ে ওই এলাকার শীর্ষ মাদক ব্যাবসায়ী টঙ্গীরপাড় গ্রামের আমিনুল ইসলাম ও হাজতখোলা গ্রামের সোহাগ মজুমদারকে দুই হাজার পিস ইয়াবাসহ হাতেনাতে গ্রেফতার করে। এ সময় গ্রেফতারকৃত মাদক ব্যাবসায়ী আমিনুল ইসলাম এর ছেলে মাদক ব্যবসায়ী সাব্বির, পূর্ব নোয়াগাঁও গ্রামের আক্কাস ও দত্তপুর গ্রামের তুহিন ডিবি পুলিশের উপস্থিতি টের পেয়ে পালিয়ে যায়। গ্রেফতারকৃত ও পলাতক আসামীদের বিরুদ্ধে ১৯৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মঙ্গলবার সদর দক্ষিণ মডেল থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।

স্থানীয়রা জানায়, দীর্ঘদিন যাবত মাদক ব্যবসায়ী চক্রটি আমিনুল ইসলামের নেতৃত্বে ওই এলাকায় মেম্বার মজিদের নাম ভাঙ্গিয়ে ক্ষমতার অপব্যবহার করে মাদকসহ বিভিন্ন অপকর্ম চালিয়ে আসছে। তাদের ভয়ে এলাকার কেউ মুখ না খুললেও গ্রেফতার হওয়ার পর ওই এলাকার মানুষের মাঝে স্বস্তি ফিরে এসেছে। দল থেকেও বহিস্কার এর দাবি জানিয়েছেন দলীয় নেতারা। পলাতক আসামীদের গ্রেফতার করে মাদক ব্যবসায়ী চক্রটির দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানিয়েছেন স্থানীয়রা।

এ ব্যাপারে গোয়েন্দা পুলিশ (ডিবি) এস.আই মোঃ শাখাওয়াত হোসেন জানান, গ্রেফতারকৃতদের আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ