সদর দক্ষিণে ৬ বছর বয়সী নাতনিকে ধর্ষণ করেছে আপন নানা

ডেস্ক রির্পোটঃ ঘরে একা পেয়ে ৬ বছর বয়সী নাতনিকে ধর্ষণ করেছে ৫৫ বছর বয়সী নানা। শিশুটির মায়ের অভিযোগ পেয়ে পুলিশ পাষন্ড নানাকে গ্রেফতার করেছে। অপরাধ স্বীকার করায় গত ১৯ সেপ্টেম্বর আদালতের নির্দেশে পুলিশ নানাকে জেলহাজতে প্রেরণ করা হয়।

নির্মম ঘটনাটি ঘটেছে কুমিল্লা সদর দক্ষিণের মধ্যম বিজয়পুরে।

জানা যায়, স্বামীর সাথে বনিবনা না হওয়ায় দীর্ঘদিন ধরে নিজের ৬বছর বয়সী কন্যা শিশু ও ৪ বছর বয়সী পুত্র শিশুকে নিয়ে পিত্রালয়ে বসবাস করেন তমা চক্রবর্তী। মা কল্পনা রানীসহ তমা কুমিল্লা ইপিজেডের একটি টেক্সটাইলে চাকরী করেন। গত ১৮ সেপ্টেম্বর তমা কর্মস্থল থেকে রাত অনুমান ৮টায় বাড়ী ফিরে দেখে তার কন্যা কান্না করছে। জিজ্ঞাসাবাদে শিশুটি মাকে জানায়, তার নানা তাকে ধর্ষণ করেছে। এঘটনায় তমা তার পিতা বিজয় চন্দ্রকে বিবাদী করে কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

পুলিশ নানা বিজয় চন্দ্র দে কে গ্রেফতার করে আদালতে হাজির করলে বিচারক তাকে শ্রীঘরে পাঠানোর নির্দেশ দেন। এসময় আসামী বিচারকের নিকট অভিযোগ স্বীকার করে ১৬৪ ধারায় জবানবন্ধী দেয়।

কুমিল্লা সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জ মামুনুর রশিদ পিপিএম বলেন, ঘটনাটি নির্মম। পাষন্ড নানাকে আদালতের নির্দেশে জেলহাজতে পাঠানো হয়েছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ