ডেস্ক রিপোর্টঃ সুন্দর ঢাকা গড়ে তুলতে সবার সহযোগিতা চাইলেন ঢাকা উত্তর সিটি করপোরেশন উপ-নির্বাচনে আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম। তিনি বলেন, আমরা সবাই মিলে ঢাকাকে সুন্দর করতে চাই। আমি কাজ করব, আর আপনারা আমাকে সাহস জোগাবেন। আমরা সবাই মিলে সুস্থ, সচল আধুনিক ঢাকা গড়তে পারব।

আজ মঙ্গলবার রাজধানীর লেকশোর হোটেলে ‘আগামী প্রজন্মের স্বপ্নের ঢাকা’ শীর্ষক গোলটেবিল আলোচনায় তিনি এ কথা বলেন।

তিনি বলেন, ঢাকাবাসী এখন আর ভাত-ডাল চায় না। তারা চায় সুন্দর একটি খেলার মাঠ, একটি সুন্দর ফুটপাত। ঢাকাবাসী চায় যানজটমুক্ত সড়ক।

দখলদারদের উদ্দেশে হুঁশিয়ারি উচ্চারণ করে আওয়ামী লীগের এই প্রার্থী বলেন, নদী দখলের বিরুদ্ধে কী ধরনের ব্যবস্থা নেওয়া হচ্ছে, সেটা সবাই দেখেছে। যারা অন্যের জায়গা দখল করে রেখেছেন- সব অট্টালিকা কিন্তু ভাঙা শুরু হয়েছে।

>>আরো পড়ুনঃ  কুমিল্লার শতবর্ষের ঐতিহ্যবাহী মাতৃভান্ডারের রসমালাই

তিনি বলেন, করপোরেশনের কর্মকর্তাদেরও জবাবদিহিতা থাকতে হবে। আনিসুল হক বিভিন্ন সেবাকে আধুনিক করতে চেয়েছিলেন। সেই অসমাপ্ত কাজ- জন্ম নিবন্ধন, ডেথ সার্টিফিকেট, কর ব্যবস্থাসহ সব নাগরিক সেবায় আটোমেশন করা হবে।

এ সময় আতিকুল ইসলাম এ সময় উত্তর সিটিতে পর্যাপ্ত ফুটপাত ও ওভার ব্রিজ, আন্ডারপাস নির্মাণ, নিরাপদ রাস্তা পারাপার নিশ্চিত করার প্রতিশ্রুতি দেন।

সভায় এফবিসিসিআই সভাপতি শফিউল ইসলাম মহিউদ্দিন আতিকুল ইসলামের পাশে থাকতে সবার প্রতি আহ্বান জানান। তিনি বলেন, তিনি একজন ভালো সংগঠক। মধ্যবিত্ত পরিবারের যে সংস্কারগুলো থাকা দরকার সেটার পুরোটাই আছে তার মধ্যে। তাই আপনাদের সহযোগিতা আমাদের দরকার। আপনারা আতিকের পাশে থাকবেন।

আলোচনায় অংশ নেন এফবিসিসিআইয়ের জেষ্ঠ্য সহ সভাপতি শেখ ফজলে ফাহিম, রাশেক রহমান, রেজওয়ানুর রহমান, ব্যারিস্টার সাজেদ আহমেদ সামি, সৈয়দ আলমাস কবীর,ফাদিয়া খান, হাসান রশিদ,জিয়াউদ্দিন, খিজির হায়াৎ খান, আফরোজা পারভীন প্রমুখ।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ