সদর দক্ষিণ প্রতিনিধিঃ কুমিল্লা সদর দক্ষিণের সুয়াগাজী হাই স্কুল এন্ড কলেজ কেন্দ্র থেকে জেএসসি পরীক্ষা দিয়ে বাড়ি ফেরার পথে ট্রাক্টর চাপায় সুমাইয়া আক্তার (১৪) নামের এক জেএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। সে পূর্বজোড়কানন ইউনিয়নের লালবাগ উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণীর ছাত্রী।

জানা যায়,জেলার সদর দক্ষিণ উপজেলার পূর্ব জোড়কানন ইউনিয়নের লালবাগ উচ্চ বিদ্যালয়ের ৫ পরীক্ষার্থী সুয়াগাজী হাই স্কুল এন্ড কলেজ কেন্দ্র থেকে জেএসসি পরীক্ষা দিয়ে দুপুর দেড়টায় অটোরিক্সা যোগে বাড়ি ফেরার পথে ঢাকা-চট্রগ্রাম মহাসড়কের কানন হোটেল সংলগ্ন ভূইয়া পেট্রোল পাম্প এলাকায় আসলে উল্টো পথে আসা মাটি বহনকারী একটি ট্রাক্টর অটোরিক্সাটিকে চাপা দেয়। ট্রাক্টর চাপায় ঘটনাস্থলেই সুমাইয়া আক্তার (১৪) নামের এক জেএসসি পরীক্ষার্থী নিহত হয়েছে। সে পূর্বজোড়কানন ইউনিয়নের জগপুর গ্রামের মৃত মাওঃ আঃ খালেকের মেয়ে। দূর্ঘটনায় আরো ৪ পরীক্ষার্থী আহত হয়।আহতরা স্থানীয় হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।
এ ব্যাপারে পূর্ব জোড়কানন ইউপি চেয়ারম্যান এম হারিছ মিয়া জানান,বাদ মাগরিব জানাযা শেষে নিহত সুমাইয়াকে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়েছে । আটক ট্রাক্টরটি পুলিশের কাছে হস্তান্তর করা হয়েছে।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: