সেই বৃষ্টি ভেঁজা রাতে কুমিল্লার সামনে দুটি রাস্তা ছিল – নাফিসা কামাল

ডেস্ক রিপোর্টঃ কুমিল্লা ভিক্টোরিয়ান্সের চেয়ারম্যান নাফিসা কামাল ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে জানিয়েছেন ফাইনালে জায়গা করে নেয়ার লড়াইয়ে রংপুর ও কুমিল্লার ম্যাচে কি ঘটেছিল মাঠের বাইরে।

পাঠকদের জন্য নিচে সম্পূর্ণ স্ট্যাটাসটি তুলে ধরা হলঃ

“আমার প্রিয় Victorians ভক্ত, শুভাকাঙ্খী ও সমর্থকদের উদ্যেশে বলছি। শুরুতে আমার কৃতজ্ঞতা জানাই BPL 2017 এর পথচলায় আমাকে এবং আমার দলের সাথে থাকার জন্য, আমাদের সাহস ও উৎসাহ দেয়ার জন্য। আপনারাই আমাদের সবচেয়ে বড় শক্তি। social media তে আপনাদের মেসেজ, কমেন্ট, মাঠ জুড়ে আপনাদের গর্জন, আপনাদের উত্তেজনা,ভালোবাসা আমাদের সামনে এগিয়ে নিয়েছে।
আপনারা জানেন যে এই বছর আমাদের কিছু বাঁধার সমূখীন করতে হয়েছে। আমাদের captain তামিম যা সত্য মনে করেছে তা বলতে গিয়ে hearing এর নোটিশ পেয়েছে। তামিম কে সমর্থন দেয়ার জন্য আমাদের coach সালাহউদ্দিনের নামও উল্লেখ হয়েছে। বৃষ্টির কারণে নতুন করে খেলা না হয়ে প্রতিষ্ঠিত নিয়ম অনুযায়ী পয়েন্ট টেবিলের এক নম্বর দল ফাইনালে যাবে এই কথা বলায় আমার নামে নোটিশ এসেছে। সেই বৃষ্টি ভেঁজা রাতে আমাদের সামনে দুইটা option ছিল। তাদের কথা মেনে নেয়া বা মাঠ ছেড়ে walkover দেয়া। আমরা ছিলাম ক্লান্ত, বিধ্বস্ত। তখন শুধু আপনাদের চেহেরা ভেসে এসেছে আমাদের সামনে, আপনাদের মন যেন না ভাঙে, কুমিল্লার মান হানি না হয়, cricket এর স্বার্থে, আমার বাবা আ হ ম মুস্তাফা কামালের স্থাপন করা BPL এর সম্মান বজায় রাখার জন্য আমরা আবার মাঠে নামার জন্য রাজি হয়েছি। দলের অনেকে মানসিক ভাবে ভেঙে পড়েছিল। ভয় এবং হতাশায় আমারো মনে হয়েছিল আমি কি আর Comilla Victorians ধরে রাখতে পারবো? কোথায় শক্তি পাবো, সাহস পাবো সামনের চ্যালেঞ্জ মোকাবেলা করতে। তখন আপনাদের মতো অনেক শুভাকাঙ্খী এগিয়ে এসে আমার পাশে দাঁড়িয়েছে। আমি তাদের কাছে ঋণী। এবং ঋণী আপনাদের কাছে।
আপনাদের সকলের হাত ধরে আমি এবং #ComillaVictorians যেন সব বাধা অতিক্রম করে অনেক দূর যেতে পারি, কুমিল্লার নাম উজ্জ্বল করতে পারি। আজ আমার মনে হয় আমি যেন সত্যিকার অর্থে জয়ী। আমার #WinOrWin স্লোগান সার্থক। আর আল্লাহর অশেষ রহমতে মাঠের জয় আমরা আবারো দেখবো ইন শা আল্লাহ। অভিনন্দন জানাই Rangpur Riders কে এই বছর মাঠ জয় করার জন্য, মাশরাফির নেতৃত্বে BPL 2017 শিরোপা জয় করার জন্য।
আমার শেষ কথা মনে রাখবেন এই দল কোনো একজন ব্যাক্তির না, #ComillaVictorians আমাদের, আপনাদের সকলের। সাথে আছেন, সাথে থাকবেন।” 

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: