সৌদি আরবে প্রবাসী চান্দিনা বিএনপির উদ্যোগে দোয়া ও স্বরনসভা

মাজহারুল ইসলাম মিটনঃ সৌদি আরব রিয়াদে একটি কমিউনিটি সেন্টারে কুমিল্লা উওর জেলা বিএনপির আমৃত্যু সভাপতি মরহুম আলহাজ্ব খোরশেদ আলমের মৃত্যুতে বিশেষ দোয়া ও স্বরনসভার আয়োজন করেছে প্রবাসী চান্দিনা উপজেলা বিএনপি সৌদি আরব শাখা।

সংগঠনের সভাপতি মো. আমির হোসেন প্রধানের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক সাইজুদ্দিন আল মামুনের সঞ্চালনায় প্রধান অথিতির বক্তৃতা করেন – সৌদি আরব পূর্বাঞ্চল কেন্দ্রীয় বিএনপির যুগ্ম সাধারণ সম্পাদক শাহাবুদ্দিন ফরাজী। প্রধান বক্তা হিসেবে বক্তৃতা করেন প্রবাসী চান্দিনা বিএনপির প্রধান উপদেষ্টা মাহবুব আলম মোল্লা। বিশেষ অথিতির বক্তৃতা করেন -সৌদি আরব পূর্বাঞ্চল কেন্দ্রীয় যুবদল সভাপতি জাহাঙ্গীর আলম, প্রবাসী বৃহত্তর চট্টগ্রাম বিএনপির সভাপতি জয়নাল আবেদীন বাকের, প্রবাসী কুমিল্লা জেলা বিএনপির সদস্য সচিব কাজী আইয়ুব আলী, সিনিয়র যুগ্ম আহবায়ক শাহ মোহাম্মদ আলী শাওন, সাবেক সভাপতি তালুকদার আঃ রহমান বেলাল, সাবেক সাধারণ সম্পাদক আলআমিন সরকার, কুমিল্লা জেলা যুবদল নেতা মাজহারুল ইসলাম (মিটন), চৌদ্দগ্রাম উপজেলা ছাএদল নেতা মো. আল মাসুম অনুষ্ঠানে আলহাজ্ব খোরশেদ আলমের সৃতিচারন করে বক্তাতাদের কান্না ঝড়া বক্তৃতায় উপস্থিত সকলে আবেগে আপ্লুত হয়ে পরেন।

এসময় অধিকাংশ বক্তারা আলহাজ্ব খোরশেদ সাহেবের অতীতের সকল কর্মকান্ডের ভূষিক প্রসংশা করেন এবং যারা তাকে মিথ্যা মামলা দিয়ে হয়রানি করে মানসিক এবং শারীরিক ভাবে অসুস্থ করেছে, ওনার মৃত্যুর জন্য বক্তারা তাদেরকেই দায়ী করেন। অনুষ্ঠানে বিশেষ দোয়া ও মুনাজাত পরিচালনা করেন প্রবাসী চান্দিনা উপজেলা বিএনপির ধর্ম বিষয়ক সম্পাদক মাওলানা রমজান আলী।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন:

ভালো লাগলে শেয়ার করুনঃ