ব্যবসায়ী সম্প্রদায়ের কাছে ভোট চেয়ে ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের (ডিএনসিসি) মেয়র প্রার্থী আতিকুল ইসলাম বলেছেন, গত ৯ মাসের অনুশীলনে ৫ বছরের টেস্ট ভাল খেলবো।

বিজ্ঞাপন

মঙ্গলবার রাজধানীর মহাখালীর রাওয়া ক্লাবে ‘শহর নিয়ে ব্যবসায়ীদের প্রত্যাশা’ শীর্ষক অনুষ্ঠানে তিনি এ মন্তব্য করেন।

আতিকুল বলেন: প্রয়াত সফল মেয়র আনিসুল হক মারা যাওয়ার পর স্বল্প সময়ের (নয় মাস) জন্য মেয়র নির্বাচিত হয়েছি। দায়িত্ব নেয়ার পর ডেঙ্গু মশার প্রকোপ, কয়েকটি স্থানে অগ্নিকাণ্ডসহ অনেক কঠিন পরিস্থিতি মোকাবেলা করতে হয়েছে। এই সময় কঠিন পরীক্ষায় উত্তীর্ণ হয়েছি। অতএব এই ৯ মাসের অনুশীলনে আগামী ৫ বছর টেস্ট ভাল খেলবো ইনশাআল্লাহ।

নৌকার জয় সুনিশ্চিত এমন মন্তব্য করে তিনি বলেন: নৌকার কোনো ব্যাক গিয়ার নাই। একটা মাত্র গিয়ার। তা হলো ফ্রন্ট গিয়ার। অতএব সামনের দিকেই হাঁটবে।

প্রয়াত মেয়র আনিসুল হককে স্মরণ করে তিনি বলেন: তিনি ছিলেন অলরাউন্ডার। অর্থাৎ একাধারে ব্যবসায়ী নেতা, বক্তা, উপস্থাপক, এবং সর্বোপরি একজন উত্তম নগর সেবক ছিলেন। আনিসুল হক ৫৪ টা পাবলিক টয়লেট, ৪২ হাজার এলইডি লাইট বসানোসহ কয়েকটি পরিকল্পনা হাতে নিয়েছিলেন। কিন্তু দুর্ভাগ্য তিনি সব শেষ করার আগেই আমাদের স্বপ্ন দেখিয়ে পৃথিবী ছেড়ে চলে গেলেন। আমি কথা দিচ্ছি আনিসুল হকের পরিকল্পিত অসমাপ্ত কাজগুলোর বাস্তবায়ন আগামী ৬ মাস পরে ঢাকাবাসী দেখতে পারবেন নলে জানা তিনি।

আতিকুল ইসলাম বলেন: ব্যবসায়ীরা একসাথে এগিয়ে গেলে প্রধানমন্ত্রীও চিন্তা করবেন ব্যবসায়ীদের দিয়েও নগর পরিচালনা করা সম্ভব। ব্যবসায়ীরা মিলে এই শহরকে এগিয়ে নেবো। সেজন্য সবাই ১ ফেব্রুয়ারিতে ভোট দিবেন।

কোনো কিছুই অসম্ভব নয় মন্তব্য করে বিজিএমইএর সাবেক এই নেতা বলেন, আমাদের অনেকেই ৩০ থেকে ৪০টা মেশিন নিয়ে পোশাক তৈরি করা শুরু করেছিলেন। আজ গ্রুপ অব কোম্পানির মালিক হলেন। অতএব নগরকে সাজানো অসম্ভব কিছু নয়।

ইউটিউবে আমাদের চ্যানেলটি সাবস্ক্রাইব করুন: