আধুনিক ও উন্নত ঢাকা গড়তে নৌকার বিকল্প নেই -আতিকুল

ডেস্ক রিপোর্টঃ আগামী ২৮ তারিখে ঢাকা উত্তর সিটি কর্পোরেশন নির্বাচনে সবাইকে কেন্দ্রে গিয়ে ভোট দেয়ার আহ্বান জানিয়েছেন আওয়ামী লীগের মেয়র প্রার্থী আতিকুল ইসলাম। তিনি বলেন, উন্নয়নের মার্কা নৌকা, সমৃদ্ধির মার্কা নৌকা। নৌকায় ভোট দিলে দেশের উন্নয়ন হয়। আধুনিক ও উন্নত ঢাকা গড়তে তাই নৌকার কোনো বিকল্প নেই।

শুক্রবার দিনব্যাপী নির্বাচনী এলাকার বিভিন্ন স্থানে প্রচারণায় অংশ নিয়ে তিনি এসব কথা বলেন। এদিন বেলা ১২টায় রাজধানীর উত্তরার উত্তরখান এলাকা থেকে নির্বাচনী প্রচারণা শুরু করেন আতিকুল। দক্ষিণখান এলাকায় পৌঁছলে স্থানীয় আওয়ামী লীগ নেতাকর্মীরা তাকে স্লোগান ও করতালির মধ্য দিয়ে স্বাগত জানান। এরপর দক্ষিণখান থেকে উত্তরার কসাইবাড়ি, চামুরখান, গাওয়াইর এলাকার বিভিন্ন জায়গায় গণসংযোগ করেন আওয়ামী লীগের এই প্রার্থী। এ সময় নির্বাচিত হলে আধুনিক ঢাকা গড়ার প্রতিশ্রুতি দিয়ে আতিকুল ইসলাম বলেন, আপনারা সবাই যদি আমাকে ভোট দিয়ে নির্বাচিত করেন তাহলে আমরা সবাই মিলে ঢাকাকে সুস্থ, সুন্দর, যানজটমুক্ত, একটি বসবাসযোগ্য নগরী হিসেবে গড়ে তুলব ইনশাল্লাহ।

দুপুরে রাজধানীর মগবাজারের চেয়ারম্যানগলি এলাকায় গণসংযোগ করেন এই মেয়রপ্রার্থী। চেয়ারম্যান গলি মসজিদে জুমার নামাজ আদায় শেষে মগবাজারের ৩৫ ও ৩৬ নং ওয়ার্ডে গণসংযোগ ও পথসভায় অংশ নেন তিনি। পথসভায় আতিকুল ইসলাম বলেন, এই উপনির্বাচনে আপনারা উন্নয়নের পক্ষে ভোট দেবেন। যেমনটা জাতীয় নির্বাচনে আপনারা প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষে নিরঙ্কুশ রায় দিয়েছেন। আওয়ামী লীগ নেতাদের উদ্দেশে তিনি বলেন, ঐক্যবদ্ধ আওয়ামী লীগকে কেউ কখনও হারাতে পারেনি। ভবিষ্যতেও পারবে না। আপনারা সকলে ঐক্যবদ্ধ থেকে নৌকার পক্ষে কাজ করে যাবেন।

সূত্রঃ যুগান্তর

আরো পড়ুন