আবারো রেঞ্জ সেরা পুরস্কার পেলেন কুমিল্লার এসআই শাহিন কাদির

মো.জাকির হোসেনঃ কুমিল্লার কোতয়ালী মডেল থানাধীন ছত্রখীল পুলিশ ফাঁড়ির ইনচার্জ মোহাম্মদ শাহিন কাদির আবারো চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ এসআই নির্বাচিত হয়েছেন। গতকাল মঙ্গলবার দুপুরে চট্টগ্রাম রেঞ্জ আয়োজিত মাসিক অপরাধ ও বিবিধ বিষয়ক রেঞ্জ কনফারেন্সে ডিআইজি খন্দকার গোলাম ফারুক বিপিএম (বার),পিপিএম এই পুরস্কার প্রদান করেন।

পুুলিশ সুত্র জানায়, কুমিল্লা আদর্শ সদর উপজেলার পাঁচথুবী ও আমড়াতলী ইউনিয়নের কোতয়ালী মডেল থানাধীন ছত্রখীল পুলিশ ফাঁড়ির ইনচার্জ শাহিন কাদির সম্প্রতি এই ফাঁড়িতে যোগদান করেন। এরপর বদলে গেছে এখানকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি। তিনি গত ২০১৯ সালের ডিসেম্বর মাসে তার ফাঁড়ি এলাকাধীন বিভিন্নস্থানে আইন-শৃঙ্খলা নিয়ন্ত্রণে ব্যাপক অভিযান পরিচালনা করেন।

এসময় তিনি তার সঙ্গীয় ফোর্সের সহযোগীতায় ফাঁড়ি এলাকার বিভিন্নস্থান থেকে ৪৬ কেজি গাঁজা ,৬ হাজার ৮২ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার ছাড়াও বিভিন্ন মামলার সাজাপ্রাপ্ত ,ওয়ারেণ্টভূক্ত এবং বিভিন্ন অপরাধে জড়িত মোট ৫৪ জনকে আটক বা গ্রেফতদার করেন। এছাড়াও উল্লেখিত সময়ে ১ টি পিক-আপ,দুটি সিএনজি আটোরিক্সা ও দুটি মোটরসাইকেল জব্দ করেন।

এরই প্রেক্ষিতে গতকাল মঙ্গলবার দুপুরে চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি কার্যালয়ের কনফারেন্স হলে আয়োজিত মাসিক অপরাধ ও সার্বিক কার্যক্রমের মুল্যায়নে চট্টগ্রাম রেঞ্জের শ্রেষ্ঠ এসআই ও ওয়ারেণ্ট তামিলকারী অফিসার হিসেবে সকল ক্ষেত্রে সফল বিবেচনায় চট্টগ্রাম রেঞ্জ ডিআইজি খন্দকার গোলাম ফারুক বিপিএম (বার),পিপিএম এই পুরস্কার প্রদান করেন। এসময় অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন,কুমিল্লা জেলা পুলিশ সুপার বিপিএম(বার),পিপিএম সৈয়দ নুরুল ইসলামসহ রেঞ্জের উর্ধ্বতন কর্মকর্তারা।

আরো পড়ুন