আরফানুল হক রিফাতের রোগমুক্তি কামনায় রিপোর্টার্স ইউনিটির উদ্যোগে মিলাদ ও দোয়া অনুষ্ঠিত

নিজস্ব প্রতিবেদকঃ কুমিল্লা মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাতের রোগমুক্তি কামনায় এবং কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির সদস্য ও অন্যান্য সাংবাদিকদের পরিবারের সদস্যদের ইন্তেকালে ও সদস্য সাংবাদিকদের কল্যাণ কামনায় বিশেষ মিলাদ ও দোয়া মাহফিলের আয়োজন করে কুমিল্লা রিপোর্টার্স ইউনিটি।

শনিবার ২৭ এপ্রিল দুপুরে কুমিল্লা প্রেসক্লাব মিলনায়তনে এ মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়।

মিলাদ ও দোয়া পরিচালনা করেন চকবাজার আলীয়া মাদ্রাসার শিক্ষক মাওলানা মোঃ আমিনুল ইসলাম আকবরী। কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির সদস্যদের ইন্ক্লে করা বাবা-মা’য়ের জন্য দোয়া করা হয়। বিশেষ করে যাদের নামে বিশেষ দোয়া করা হয় তারা হলেন, কুমিল্লা রিপোর্টার্স ইউনিটির সভাপতি সাদিক হোসেনের মরহুম বাবা, আশিক অমিতাভের পিতা কুমিল্লা প্রেসক্লাবের সাবেক সভাপতি মরহুম অধ্যাপক আবদুল ওহাব, আবুল কাশেম হৃদয়ের বাবা, এম সাদেকের বাবা, ওমর ফারুকী তাপসের মা ও বাবা, গোলাম কিবরিয়ার মা ও বাবা, দেলোয়ার হোসেন জাকিরের বাবা,আনোয়ার হোসেনের বাব মা, খায়রুল আহসান মানিকের মা, জাহাঙ্গীর আলম রতনের মা ও বাবা, হুমায়ূন কবীর রণীর মা বাবা জসিম উদ্দিনের মাও বাবা, বাহার রায়হানের মা আনোয়ার হোসেনের বাবা, আলে এমরানের মা, মোঃ রফিকুল ইসলামের মা, মারুফ আহমেদের মা, সালাউদ্দিন সুমনের বাবা, হালিম সৈকতের বাবা, মোঃ মনির হোসেনের মা-বাবা, জামাল উদ্দিন দামালের মা বাবা, সড়ক দূর্ঘটনায় আহত নুরুল ইসলাম সহ অন্যান্য সাংবাদিকের রোগমুক্তি কামনায় বিশেষভাবে দোয়া করা হয়।

এর আগে সংক্ষিপ্ত অনুষ্ঠানে বক্তব্য রাখেন কুমিল্লা রিপোর্টাস ইউনিটির সহ সভাপতি ওমর ফারুকী তাপস, সাধারণ সম্পাদক দেলোয়ার হোসেন জাকির, সহ সাধারণ সম্পাদক আবু মুসা, সাংগঠনিক সম্পাদক আবুল খায়ের, কার্যকরি সদস্য এম সাদেক। মিলাদ ও দোয়া শেষে মধ্যাহ্ন ভোজ অনুষ্ঠিত হয়।

আরো পড়ুন