আ.লীগ ক্ষমতায় থাকলে দেশের উন্নয়ন করে-এমপি বাহার

নিজস্ব প্রতিবেদকঃ আসন্ন একাদশ সংসদ নির্বাচনে কুমিল্লা -৬ আসনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বীরমুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি বলেছেন,অতীতের এমপি-মন্ত্রীরা কুমিল্লার মানুষকে ধোঁকা দিয়ে ভোট নিয়ে জনগনের কোন উন্নয়ন করেনি। তারা জনগনের সম্পদ লুট করে নিজেদের উন্নয়ন করেছে। আমি এমপি নির্বাচিত হয়ে জনগনের হক জনগনকে বুঝিয়ে দিয়েছি। বিগত ১০ বছরে কুমিল্লা সদরে আড়াই হাজার কোটি টাকার উন্নয়ন করেছি। এমন কোন শিক্ষা প্রতিষ্ঠান, মসজিদ-মাদ্রাসা নেই যেখানে অনুদান দেইনি। আমার নির্বাচনী এলাকার সকল রাস্তাঘাটের উন্নয়ন করেছি। ১০ বছরে কুমিল্লায় আড়াই হাজার কোটি টাকার উন্নয়ন করেছি কুমিল্লার উন্নয়ন আর আপনাদের সমস্যা সমাধানে দিন-রাত শ্রম দিয়েছি। আপনাদের জন্য কাজ করতে গিয়ে নিজের পারিবারিক জীবন বিসর্জন দিয়েছি। আসন্ন নির্বাচনে ভোটের দিন আমি আপনাদের জন্য ব্যায় করা শ্রমের মূল্যায়ন চাই। কুমিল্লা সদরে শতভাগ উন্নয়ন করেছি,শতভাগ ভোট চাই। আর উন্নয়ন প্রতিদান হিসাবে আপনাদেরকে ভোট কেন্দ্র পাহারা দায়িত্ব দিতে চাই। ৩০ তারিখ কুমিল্লার সাধারন জনগনকে কর্মীর ভূমিকায় দেখতে চাই।

শুক্রবার দিনব্যাপী আমড়তলী ইউনিয়নে গনসংযোগকালে আসন্ন একাদশ সংসদ নির্বাচনে কুমিল্লা -৬ আসনে আওয়ামী লীগের মনোনীত নৌকা প্রতীকের প্রার্থী বীরমুক্তিযোদ্ধা আ ক ম বাহাউদ্দিন বাহার এমপি এসব কথা বলেন।

সকাল সাড়ে ৮ টায় পালপাড়া ব্রীজ থেকে গনসংযোগ শুরু করে হাজী বাহার এমপি আমড়াতলী ইউনিয়নের স্থানীয় বানাশুয়া,শিমরা,রামপুর,রসুলপুর,ভূবনঘর,তেলকুপি বাজার,জনতা বাজার,শিমপুর ও রত্নাবতি এলাকায় রাত প্রায় সাড়ে ৮ টা পর্যন্ত নির্ধারিত ৯ টি উঠান বৈঠক ও পথ সভায় বক্তব্য রাখেন এমপি বাহার।এসময় উপস্থিত ছিলেন মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক বাবু চিত্তরঞ্জন ভৌমিক, আদর্শ সদর উপজেলা ভাইস চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক তারিকুর রহমান জুয়েল,আমড়াতলী ইউপি চেয়ারম্যান কাজী মোজাম্মেল হক, মহানগর আওয়ামী লীগের সদস্য মোকলেছুর রহমান,আমড়াতলী ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি আবু হানিফ,সাধারন সম্পাদক মো.মিজানুর রহমান হাসু,কুমিল্লা জেলা প্রশাসক কার্য্যলয়ের সাবেক কর্মকর্তা নজরুল ইসলাম,কুমিল্লা শিক্ষাবোর্ড কর্মচারী ইউনিয়নের সভাপতি আবদুল খালেক,আদর্শ সদর উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক সাইফুল ইসলাম,বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক অধ্যাপক তোফায়েল আহমেদ, ধর্ম বিষয়ক সম্পাদক মনজিল হোসেন, মহানগর সেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক সাদেকুর রহমান পিয়াস, আদর্শ সদর উপজেলা স্বেচ্চাসেবক লীগের সভাপতি মনিরুজ্জামান মনির,সাংগঠনিক সম্পাদক সৈয়দ কামাল উদ্দিন সহ স্থানীয় নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো পড়ুন