ইতালির ভারেজ প্রভিন্স বিএনপির উদ্যেগে জিয়াউর রহমান এর ৩৭ তম শাহাদাত বার্ষিকী পালন

ফেরদৌসী আক্তার পলিঃ মঙ্গলবার ২০ রমজানে , সন্ধ্যা ৭ টায় জিয়াউর রহমান এর ৩৭ তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে গাল্লারাতের স্থানীয় একটি রেস্টুরেন্টে ভারেজ প্রভিন্স বি এন পি র আয়োজনে এক আলোচনা সভা , ইফতার ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে ।

পবিত্র কোরআন তেলোয়াত ও বি এন পীর প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান এর প্রতি শ্রদ্ধা নিবেদন করে ১ মিনিট নীরবতা পালন এর মধ্য দিয়ে সভাটি শুরু হয়। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ইতালি বি এন পীর উপদেষ্ঠা মাহাবুব আলম সেলিম।  ভারেজ প্রভিন্স বি এন পীর প্রধান নির্বাচন কমিশনার আনিসুর রহমান শিমুল এর সভাপতিত্বে এবং রেজাউল করিম মালেক এর পরিচালনায়, মরহুম জিয়াউর রহমানের জীবনের উপর সৃতিচারণ করে বক্তব্য রাখেন  খান আক্তার ,এমাম হোসেন ,দিপু শিকদার ,আলমাস মোল্লা রনি ,হাজী চুন্নু   সহ আরো অনেকে,  বক্তারা বলেন বহুদলীয় গণতন্ত্রের প্রবক্তা শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমানের আদর্শে দেশকে এগিয়ে নিয়ে যেতে হবে, প্রিয়  মাতৃভূমি স্বাধীন বাংলাদেশ ,আজ আওয়ামী দুশাসনে বন্দী ,গণতন্ত্র আজ মৃত , যে কোনো মূল্যে গণতন্ত্রকে পুনরুদ্ধার করতে হবে।

আলোচনা সভা শেষে ইফতারের পূর্বে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এর রুহের আত্মার মাগফেরাত কামনা করে ও বিশ্ব মুসলিম উম্মাহের শান্তি কামনায় বিশেষ দোয়া ও মোনাজাত পরিচালনা করেন মোহাম্মদ রফিক উল্লাহ । ইফতার ও দোয়া মাহফিল এ ভারেজ প্রভিন্স  বি এন পি  সহ  অঙ্গ সংগঠন এর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

আরো পড়ুন