এমপি বাহারের আশ্বাসে ‘দোয়া’ পড়ে বাড়ি চলে যান ইসলামী আন্দোলনের কর্মীরা

ডেস্ক রিপোর্টঃ ভোলার বোরহান উদ্দিনের ঘটনার প্রতিবাদে কুমিল্লায় ইসলামী আন্দোলন বাংলাদেশ (পীর চরমোনাই অনুসারী) এর কর্মীরা একত্রিত হলেও কুমিল্লায় কোন প্রকার বিক্ষোভ মিছিল বা সমাবেশ করেনি।

শুক্রবার জুম্মার নামাজের পর কুমিল্লা কান্দিরপাড় টাউন হলে একত্রিত হয় ইসলামী আন্দোলন বাংলাদেশ এর শতাধীক কর্মী, ব্যানার, রিক্সায় বাঁধা মাইকও ছিল তাদের কাছে। নাশকতার আশংকায় কান্দিরপাড়ে অবস্থান নেয় বিপুল পরিমান পুলিশ ও র‌্যাব সহ আইনশৃংখলা বাহিনীর সদস্য।

ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কর্মীরা টাউন হলে জড়ো হওয়ার পরই সেখানে আসেন কুমিল্লা সদর আসনের সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহর। ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কুমিল্লা জেলার সভাপতি মাওলানা মোঃ তৈয়ব ও মহানগন শাখার সভাপতি এম এম বিল্লাল হোসেনের সাথে কথা বলেন এমপি বাহার।

সাংসদ বাহার বিক্ষোভকারিদের বলেন, মহানবী (সঃ) কে নিয়ে কটুক্তিকারি এবং জড়িতদের বিরুদ্ধে যথাযত ব্যবস্থা নিচ্ছে সরকার এমন আশ্বাস দেন এবং সকলকে শন্তিপূর্ণ পরিবেশ বজায় রাখার জন্য বলেন। এ সময় ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কুমিল্লা মহানগন শাখার সভাপতি এম এম বিল্লাল হোসেন এমপি বাহারকে ধন্যবাদ জানিয়ে কথা মেনে মোনাজাত ও দোয়া পরিচালনা করে বিক্ষোভ কর্মসূচী সমাপ্ত করে কর্মীদের নিয়ে চলে যান। কুমিল্লা কোতয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আনোয়ারুল হক, পরিদর্শক মোঃ সালাহউদ্দিন, কুমিল্লা মহানগর আওয়ামী লীগ, যুবলীগ, স্বেচ্ছাসেবক লীগ ও ছাত্রলীগের নেতা কর্মীরা এ সময় উপস্থিত ছিলেন।

আরো পড়ুন