কমলাপুর চাইল্ড হেভেন স্কুলের বার্ষিক পুরস্কার বিতরন

ডেস্ক রির্পোট: ‘সুস্থ দেহ সুন্দর মন’-শ্লোগানকে ধারন করে অপসংস্কৃতি রোধ ও দেশীয় সংস্কৃতি চর্চার অঙ্গীকার নিয়ে শনিবার সকালে আদর্শ সদর উপজেলার কালিরবাজার ইউনিয়নের কমলাপুর চাইল্ড হেভেন পাবলিক স্কুলের বার্ষিক পুরস্কার বিতরনী ও সাংস্কৃতিক অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ইউপি চেয়ারম্যান জননেতা আলহাজ্ব মো.সেকান্দর আলী। বিশেষ অতিথি ছিলেন কে.হোসেন গ্রæপ অব কোম্পানি লি.এর ব্যবস্থাপনা পরিচালক মো.কামাল হোসেন, আদর্শ সদর উপজেলা আওয়ামী লীগের কৃষি ও সমবায় সম্পাদক বিশিষ্ট ব্যবসায়ী মো.আলমগীর হোসেন,তথ্য ও গবেষনা সম্পাদক জহিরুল ইসলাম জহির,কমলাপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি হাজী আবদুল হালিম,সৈয়দপুর সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি ও জেলা দলিল লেখক সমিতির সাংগঠনিক সম্পাদক আলহাজ্ব মো.জসিম উদ্দিন।

বিদ্যালয়ের সভাপতি ইঞ্জিনিয়ার সুলতান আহমেদের সভাপতিত্বে বক্তব্য রাখেন বিদ্যালয়ের ব্যবস্থাপনা পরিচালক আবদুল আলিম ভূইয়া,পরিচালক ডা.মনিরুল ইসলাম, এসএ টিভি কুমিল্লা প্রতিনিধি আবু মুছা,আর টিভি কুমিল্লা প্রতিনিধি সোহরাব সুমন,কমলাপুর বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মো.আকতারুজ্জামান,সহকারী প্রধান শিক্ষক ওবায়দুর রহমান,সমাজ সেবক ডা.পরিমল চন্দ্র রায়,অবসর প্রাপ্ত বিজিবি সদস্য নজির আহমেদ,তরুন ব্যবসায়ী ফরহাদ হোসেন প্রমুখ। স্বাগত বক্তব্য রাখেন চাইল্ড হেভেন স্কুলের প্রধান শিক্ষক আবদুর রহিম। অনুষ্ঠান সঞ্চালনা করেন বিদ্যালয়ে ব্যবস্থাপনা কমিটির পরিচালক সাংবাদিক এম.এইচ মনির।
অনুষ্ঠানে বিদ্যালয়ের ক্ষুদে শিক্ষার্থীদের সাংস্কতিক পরিবেশনা দর্শক-শ্রোতাদের মুগ্ধ করে।
অতিথিবৃন্দ তাদের বক্তব্যে অপসংস্কৃতি চর্চারোধ ও দেশীয় সংস্কৃতি চর্চায় শিক্ষার্থীদের উদ্বুক্ত করতে শিক্ষক-অভিভাবকদের আহবান জানান। আর দেশপ্রেমিক সুনাগরিক হিসাবে সন্তানকে গড়ে তুলতে মায়েদের ভুমিকার রাখার পরামর্শ দেন। অনুষ্ঠানে শতাধিক শিক্ষার্থীর হাতে পুরস্কার তুলে দেন অতিথিরা।

আরো পড়ুন