কুবির আন্তঃবিভাগ ক্রিকেটে চ্যাম্পিয়ন সাংবাদিকতা বিভাগ

কুবি প্রতিনিধিঃ কুমিল্লা বিশ্ববিদ্যালয়ে(কুবি) আন্তঃবিভাগ ক্রিকেট টুর্নামেন্টে চ্যাম্পিয়ন হয়েছে গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ। টুর্নামেনন্টের ফাইনাল ম্যাচে ইনফামেশন এন্ড কমিউনিকেশন টেকনোলজি (আইসিটি) বিভাগকে ২৩ রানে হারিয়ে সর্বপ্রথম শিরোপার স্বাদ পায় বিভাগটি।

রবিবার বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় খেলার মাঠে দুপুর ২ টায় ফাইনালে মুখোমুখি হয় গণযোগাযোগ ও সাংবাদিকতা বিভাগ ও ইনফামেশন এন্ড কমিউনিকেশন টেকনোলজি (আইসিটি) বিভাগ।

এবারের টুর্নামেন্টে তৃতীয় স্থান অর্জন করে রসায়ন বিভাগ। টুর্নামেন্টে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন সাংবাদিকতা বিভাগের শিক্ষার্থী হোসনে মোবারক ও ম্যান অব দ্যা টুর্নামেন্ট নির্বাচিত হন আইন বিভাগের শিক্ষার্থী মুহিবুল হক রাহিম।

খেলা শেষে এক সংক্ষিপ্ত পুরস্কার বিতরণী অনুষ্ঠানে চ্যাম্পিয়ন দলের মাঝে পুরস্কার বিতরণ করেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য ও অনুষ্ঠানের প্রধান অতিথি অধ্যাপক ড.এমরান কবির চোধুরী। অনুষ্ঠানে সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির সভাপতি ড. মোঃ শামিমুল ইসলাম, বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. কাজী মোহাম্মদ কামাল উদ্দিন,শাখা ছাত্রলীগের সভাপতি ইলিয়াস হোসেন সবুজ ও সাধারণ সম্পাদক রেজাউল ইসলাম মাজেদ প্রমুখ।

উল্লেখ্য, গত ০৩ মার্চ শুরু হওয়া এবারের আন্তঃবিভাগ টুর্নামেন্টে বিশ্ববিদ্যালয়ের ১৯টি বিভাগ অংশগ্রহণ করেছে।

আরো পড়ুন