কুবি কর্মচারী সমিতির নির্বাচন অনুষ্ঠিত

কুবি প্রতিনিধিঃ কুমিল্লা বিশ্ববিদ্যালয় কর্মচারী সমিতির ১ম কার্যনির্বাহী পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার বিশ^বিদ্যালয়েল প্রশাসনিক ভবনের ৪১১ নং কক্ষে এ নির্বাচন অনুষ্ঠিত হয়। এতে সভাপতি নির্বাচিত হয়েছেন দিপক চন্দ্র মজুমদার এবং সাধারণ সম্পাদক নির্বাচিত হয়েছেন মো: শামসু মিয়া।

বুধবার (৯ জানুয়ারি) সকাল ১০টা থেকে দুপুর ২ টা পর্যন্ত ভোট গ্রহণ শেষে সন্ধ্যা ৭টায় নির্বাচনের ফলাফল ঘোষণা করেন প্রধান নির্বাচন কমিশনার ও সহকারী পরীক্ষা নিয়ন্ত্রক আবদুল্লাহ আল মামুন। এ সময় উপস্থিত ছিলেন নির্বাচন কমিশনার মো: নাছির উদ্দিন, মো: আমিরুল হক চৌধুরী, ড. মোহাম্মদ নূরুজ্জামান এবং মো: রবিউল হক।

অন্যান্য পদে নির্বাচিতরা হলেন সহ-সভাপতি পদে এ.কে.এম কামরুল হাসান, মো: আব্দুল মালেক, মো: মাসুদুর রহমান, যুগ্ম সম্পাদক পদে মো: মনির হোসেন, মো: সাইফুল ইসলাম, অর্থ সম্পাদক পদে দুলাল চন্দ্র ঘোষ, সাংগঠনিক সম্পাদক পদে মো: জিয়াউর রহমান, দপ্তর ও আন্তঃ বিশ্ববিদ্যালয় সম্পাদক পদে জসিম খান, প্রচার ও প্রকাশনা সম্পাদক পদে মো: নজরুল ইসলাম, ক্রীড়া ও সাংস্কৃতিক সম্পাদক পদে মো: সোহাগ হোসেন, সমাজ কল্যাণ সম্পাদক পদে মো: আবুল বাশার, মহিলা বিষয়ক সম্পাদক পদে মোসা: সাহিদা আক্তার এবং কার্যকরী সদস্য যথাক্রমে মো: শাহজাহান, মো: সুমন খান, মো: শওকত, নিলয় দত্ত, মো: সুমন খন্দকার, মো: আব্দুর রহমান(বাবুল), মো: হাবিবুর রহমান।

আরো পড়ুন