কুমিল্লার আবিদপুরে মামলার বাদীকে ফাঁসাতে নিজের ঘর ভাংচুরের অভিযোগ

কুমিল্লার বুড়িচং উপজেলার আবিদপুর গ্রামে প্রতিপক্ষ মামলার বাদী ও স্বাক্ষীদের ফাঁসাতে নিজের ঘর ভাংচুর করার অভিযোগ পাওয়া গেছে।

আবিদপুর গ্রামের জাহাঙ্গীর হোসেনের পুত্র হামলার শিকার নাজমুল হাসান জানান, আবিদপুর গ্রামের চট্টগ্রাম পাড়ার ফরায়াজী বাড়িতে ক্ষমতার প্রভাব খাটিয়ে বাড়ি-ঘরে হামলা ও লুটপাট চালিয়েছে আবু আহাম্মদ ওরপে আবু বাহিনী। এ সময় কমপক্ষে ৭/৮টি বাড়ি-ঘরে ভাঙচুরের ঘটনা ঘটেছে। শুক্রবার (২৪শে এপ্রিল) ভোর রাতে এ ঘটনা ঘটে। ঘণ্টাব্যাপী চালানো তান্ডবে ৩জন আহতসহ কমপক্ষে ২০ লাখ টাকার মালামাল লুট ও ক্ষয়ক্ষতি করা হয়েছে বলে অভিযোগ করেছেন ক্ষতিগ্রস্থরা। আহতরা কুমিল্লা মেডিকেল কলেজ হাসপাতাল ও কুমিল্লা সদর হাসপাতালে চিকিৎসা নিচ্ছে। এ ব্যাপারে প্রবাসী জাহাঙ্গীর আলমের স্ত্রী রিনা বেগম বাদী হয়ে সন্ত্রাসী আবু আহাম্মদসহ অন্তত ২০ জনকে আসামী করে বুড়িচং থানায় একটি মামলা দায়ের করেন।

আরো পড়ুনঃ

=> কুমিল্লার আবিদপুরে আতঙ্কের নাম আবু বাহিনী, হামলা লুটপাটের অভিযোগে থানায় মামলা
=> কুমিল্লায় মাদক সেবী আ’লীগ নেতার হাতে শিক্ষক লাঞ্চিত
=> বুড়িচংয়ে যুবলীগ নেতা আবুর বাড়ী থেকে ৬ জুয়াড়ী আটক
=> বুড়িচংয়ে আবিদপুর কলেজ অভিভাবক কমিটির পদে নির্বাচন কেন্দ্র করে এক প্রার্থীর উপর হামলা

মামলা দায়েরের পর থেকে আসামীরা আরো ক্ষিপ্ত হয়ে উঠে। মামলা উঠিয়ে নেয়ার হুমকী-ধমকী দেয়। মামলা বাদীকে ফাঁসানোর লক্ষে রোববার রাতের কোন এক সময় নিজ ঘরের জানালা ও আসবাপপত্র ভাংচুর করে। পরে প্রতিপক্ষের বিরুদ্ধে ভাংচুরের অভিযোগ এনে প্রচারনা চালায়।

নাজমুল হাসান আরো জানান, প্রকৃত পক্ষে আসামীরা বাদী ও মামলার স্বাক্ষীগনকে ফাঁসানোর লক্ষে নিজের ঘরে ভাংচুর চালিয়ে থানায় অভিযোগ দায়ের করেছে।

আরো পড়ুন