কুমিল্লার চৌদ্দগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় নিহত ২, আহত ৮

চৌদ্দগ্রাম প্রতিনিধিঃ কুমিল্লার চৌদ্দগ্রামে পৃথক সড়ক দুর্ঘটনায় দুইজন নিহত ও অন্তত আটজন আহত হয়েছেন। নিহতদের মধ্যে একজনের পরিচয় জানা গেছে। সোমবার বেলা ১১টা ও রোববার রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের আমজাদের বাজার ও চিওড়া এলাকায় এ দুর্ঘটনা দু’টি ঘটে।

মিয়াবাজার হাইওয়ে পুলিশ ফাঁড়ির এসআই আবুল হোসেন ও এসআই জুয়েল রানা বলেন, সোমবার বেলা ১১টার সময় মহাসড়কের আমজাদের বাজার এলাকায় ফেনীগামী স্টারলাইন পরিবহনের এসি বাস(ঢাকামেট্রো-ব-১৫-৩৭১৩) টি চট্টগ্রামগামী কাভার্ডভ্যানকে (ঢাকামেট্রো-ট-১৮-১৯০০) ওভারটেক করার সময় পিছন থেকে ধাক্কা দেয়। এতে কাভার্ডভ্যানটি উল্টে যায় এবং বাসের সামনের অংশ দুমড়ে মুচড়ে যায়। ঘটনাস্থলে কাভার্ডভ্যান চালক নিহত ও বাসের আট যাত্রী আহত হন। তাৎক্ষনিকভাবে নিহত চালকের নাম জানা যায়নি।

খবর পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা ঘটনাস্থলে পৌঁছে আহতদের উদ্ধার শেষে চৌদ্দগ্রাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও স্থানীয় কিনিকের চিকিৎসা দেয়।

এর আগে মহাসড়কের চিওড়া এলাকায় রোববার রাত এগারটার সময় অজ্ঞাতনামা গাড়ির ধাক্কায় চট্টগ্রামের ডবলমুড়িং থানার মনছুরাবাদ এলাকার বাবুল মিয়ার ছেলে ইব্রাহিম মিয়া(৩০) নিহত হন।

আরো পড়ুন