কুমিল্লার ৪ টি আসনে পিতা-পুত্রের মনোনয়ন পত্র দাখিল

ডেস্ক রিপোর্টঃ কুমিল্লার ৪ টি আসনে পিতা-পুত্র মনোনয়ন পত্র দাখিল করেছেন।

কুমিল্লা-৩ মুরাদনগর আসনে আওয়ামীলীগের মনোনয়ন না পেয়ে বিদ্রোহী প্রার্থী হিসেবে মনোনয়ন জমা দিয়েছেন কুমিল্লা উত্তর জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক জাহাঙ্গির আলম সরকার ও তার ছেলে আহসানুল আলম কিশোর। এ আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী বর্তমান সংসদ সদস্য ইউসুফ আবদুল্লাহ হারুন।

কুমিল্লা-৪ (দেবিদ্বার) আসনে বিএনপি মনোনীত প্রার্থী কুমিল্লা উত্তর জেলা বিএনপির সভাপতি ও সাবেক সাংসদ আলহাজ্ব ইঞ্জিনিয়ার মঞ্জুরুল আহসান মুন্সী এবং তার ছেলে কুমিল্লা উত্তর জেলা বিএনপির যুগ্ম সাধারন সম্পাদক ব্যারিষ্টার রেজভিউল আহসান মুন্সী মনোনয়ন পত্র দাখিল করেছেন।

কুমিল্লা-৭ (চান্দিনা) আসনে ২০ দলীয় জোট মনোনীত প্রার্থী এলডিপি মহাসচিব ড. রেদোয়ান আহমেদ এবং তার ছেলে স্বতন্ত্রপ্রার্থী সুলতান মঈন আহমেদ রবিন মনোনয়ন পত্র দাখিল করেছেন।

কুমিল্লা-২ আসনে বিএনপি’র স্থায়ী কমিটির সদস্য ড. খন্দকার মোশাররফ হোসেন ও তার ছেলে ড. খন্দকার মারুফ হোসেন মনোনয়নপত্র জমা দিয়েছেন।

বাবা ও ছেলে মনোনয়নপত্র জমা দেওয়া প্রসঙ্গে ড. রেদোয়ান আহমেদ জানান, মনোনয়নপত্র বাছাইয়ে অনেক সময় ছোট-খাট ত্রুটি ধরেও প্রার্থীতা বাদ দিয়ে দেন। তাই ডামি প্রার্থী হিসেবে আমার ছেলে প্রার্থী হয়েছেন।

আরো পড়ুন