কুমিল্লায় আজ নতুন করে ৯ জন আক্রান্ত, মোট আক্রান্ত ১৬

কুমিল্লা জেলার বিভিন্ন উপজেলায় করোনাভাইরাসের সংক্রমণ ছড়িয়ে পড়েছে। ১৭টি উপজেলার মধ্যে ছয়টিতে আজ মঙ্গলবার এক দিনেই নয়জন আক্রান্ত হয়েছেন। করোনাভাইরাসে নতুন করে তিতাস উপজেলায় তিনজন, দাউদকান্দিতে দুজন, বুড়িচং, ব্রাহ্মণপাড়া, চান্দিনা ও সদর দক্ষিণে একজন করে আক্রান্ত হয়েছেন।

আজ মঙ্গলবার আজ দুপুরে সাংবাদিকদের বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লার ডেপুটি সিভিল সার্জন ও জেলা করোনাবিষয়ক ফোকাল পারসন চিকিৎসক মো. সাহাদাত হোসেন।

জেলা সিভিল সার্জন কার্যালয় সূত্রে জানা গেছে, কুমিল্লা জেলায় এ পর্যন্ত ১৬ জন আক্রান্ত হয়েছেন। এর মধ্যে বাবা, মেয়েসহ তিতাস উপজেলায় আক্রান্ত ব্যক্তির সংখ্যা ছয়, একই পরিবারের তিনজনসহ বুড়িচংয়ে চারজন। এর মধ্যে দেবীদ্বার উপজেলার বরকামতা ইউনিয়নের জীবন কৃষ্ণ সাহা নামে একজন মারা গেছেন।

এ বিষয়ে ডেপুটি সিভিল সার্জন মো. সাহাদাত হোসেন বলেন, ‘নববর্ষের প্রথম দিনে এমন খবর পেয়ে আমরা উদ্বিগ্ন। আক্রান্ত ব্যক্তিদের এলাকায় খোঁজ নিয়ে লকডাউন শুরু হবে। তাদের চিকিৎসা দেওয়া হবে। জনগণকে ঘর থেকে বের না হওয়ার জন্য অনুরোধ জানাচ্ছি। কুমিল্লার বিভিন্ন উপজেলায় করোনাভাইরাসে আক্রান্ত মানুষের সংখ্যা বাড়ছে। তার মানে কমিনিউটিতে এটি ছড়িয়ে পড়ছে।’

আরো পড়ুন