কুমিল্লায় আবারো ছুরিকাঘাতে মডার্ন স্কুলের এক ছাত্র নিহত

ডেস্ক রিপোর্টঃ কুমিল্লা নগরীতে আজমাইন আদিল (১৬) নামে এক স্কুলছাত্র ছুরিকাঘাতে খুন হয়েছে। সোমবার (১৩ মে) রাত সাড়ে ৯টার দিকে নগরীর মোগলটুলি এলাকার কর্ণফুলী পেপার হাউজের সামনে এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করেছেন কোতয়ালি মডেল থানার পরিদর্শক (তদন্ত) মো. সালাহ উদ্দিন।

আদিল নগরীর ঝাউতলা এলাকার আবদুস সাত্তারের ছেলে এবং এ বছর নগরীর মডার্ন হাইস্কুল থেকে এসএসসি পরীক্ষায় জিপিএ ৩.৬৫ পেয়ে পাস করেছিল।

পুলিশ কর্মকর্তা সালাউদ্দিন জানান, হত্যাকাণ্ডের প্রকৃত কারণ জানা যায়নি। এ বিষয়ে জানতে ঘটনাস্থল ও কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে গিয়ে আমরা নিহতের সহপাঠী এবং আত্মীয়-স্বজনদের সঙ্গে কথা বলেছি। জিজ্ঞাসাবাদের জন্য আদিলের কয়েকজন সহপাঠীকে থানায় নেওয়া হয়েছে।’

নাম প্রকাশে অনিচ্ছুক নিহতের একাধিক সহপাঠী জানান, ঈগল গ্রুপের চার কিশোর ধারালো অস্ত্র দিয়ে অতর্কিতে আদিলের মাথা ও শরীরের বিভিন্ন স্থানে এলোপাতাড়ি আঘাত করে পালিয়ে যায়। তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ (কুমেক) হাসপাতালে নেওয়ার পর, ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।

রাত সাড়ে ১১টায় কুমেক হাসপাতালে আসেন কুমিল্লার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) তানভীর সালেহীন ইমন ও কোতয়ালি মডেল থানার ওসি মোহাম্মদ আবু ছালাম মিয়া। এ সময় তারা সাংবাদিকদের জানান, ঘটনার নেপথ্যের কারণ ও ঘাতকদের গ্রেফতারে পুলিশের একাধিক টিম মাঠে রয়েছে। শিগগিরই তাদের আটক করা সম্ভব হবে।

এর আগে গত ২১ এপ্রিল শবে বরাতের রাতে নগরীতে কিশোর সন্ত্রাসীদের ছুরিকাঘাতে কুমিল্লা মডার্ন হাইস্কুলের অষ্টম শ্রেণির ছাত্র মুমতাহিন হাসান মিরণ নিহত হয়েছিল। ওই ঘটনায় দায়ের করা মামলায় মো. আমিন ও সৌরভ হোসেন পল্টু নামে দুজনকে চট্টগ্রাম থেকে গ্রেফতার করে পুলিশ।

আরো পড়ুন