কুমিল্লায় ইপিজেড কর্মকর্তা হত্যা মামলার প্রধান আসামী গ্রেফতার

কুমিল্লায় রপ্তানি প্রক্রিয়াকরণ এলাকার (ইপিজেড) একটি চীনা কোম্পানির কর্মকর্তা খায়রুল বাশার সুমন (৩৫) হত্যা মামলার প্রধান আসামী মহিউদ্দিনকে (২১) গ্রেফতার ক‌রে‌ছে র‌্যাব।

শুক্রবার (৭ মে) ভোরে কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার পদুয়ার বাজার এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়। ম‌হিউ‌দ্দিন‌ কুমিল্লা নগরীর দক্ষিণ চর্থা এলাকার মৃত আবদুল হকের ছেলে।

শুক্রবার (৭ মে) দুপুরে র‍্যাব-১১, সিপিসি-২, কুমিল্লার কোম্পানি অধিনায়ক মেজর তালুকদার নাজমুছ সাকিব এ তথ্য নিশ্চিত করে জানান, গোপন সংবাদের ভিত্তিতে শুক্রবার ভোর রাতে সদর দক্ষিণ উপজেলার পদুয়ার বাজার এলাকায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়। র‍্যাব কার্যালয়ে তাকে জিজ্ঞাসাবাদ শেষে বিকেলে সদর দক্ষিণ থানায় হস্তান্তর করা হবে।

উল্লেখ্য, নিহত সুমন ইপিজেডের জিং চ্যাং সুজ বিডি কারখানার মানবসম্পদ বিভাগে প্রশাসনিক কর্মকর্তার দায়িত্বে ছিলেন। গত শুক্রবার (৩০ এপ্রিল) বিকেল ৫টার দিকে অফিস থেকে বাড়ি ফেরার পথে নগরীর টমছমব্রিজ-বাখরাবাদ সড়কে ইপিজেডের এক নম্বর গেট এলাকায় ছুরিকাঘাত করে সুমনকে হত্যা করা হয়। এ ঘটনায় নিহতের ছোট ভাই মো. খায়রুল এনাম বাদি হয়ে কুমিল্লা সদর দক্ষিণ থানায় একটি হত্যা মামলা দায়ের করেন। নিহত খায়রুল বাশার সুমন কুমিল্লা সদর দক্ষিণ উপজেলার মান্দারি গ্রামের আবদুল মমিনের ছেলে।

আরো পড়ুন