কুমিল্লায় চিকিৎসা নিতে এসে হাসপাতালে সামনে গাড়ী চাপায় বৃদ্ধ নিহত

কুমিল্লায় ডাক্তার দেখাতে এসে হাসপাতালের সামনে বাস চাপায় নিহত হয়েছেন শহীদুল্লাহ (৬৫) নামে এক বৃদ্ধ। নিহত শহিদুল্লাহ চাঁদপুর জেলার কচুয়া থানাধীন উজানী মজুমদার পাড়া এলাকার মৃত হাফিজ উদ্দিনের ছেলে। সোমবার (২৪ ফেব্রুয়ারি) সকালে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের বুড়িচং উপজেলার কাবিল্লা ইস্টান মেডিক্যাল কলেজের সামনে এ ঘটান ঘটে।

নিহতের পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, সোমবার সকালে কুমিল্লা শহরে ডাক্তার দেখাতে আসে শহীদুল্লাহ। মেডিসিন বিশেষজ্ঞ ডাঃ শাহবুদ্দিনের চেম্বারে এসে না পেয়ে কুমিল্লার বুড়িচং উপজেলার ইস্টান মেডিক্যাল কলেজে আসে শাহীদুল্লাহ। সেখানে ডাঃ শাহবুদ্দিনের কাছ থেকে চিকিৎসা সেবা নিয়ে হাসপাতাল থেকে বাহির হয় শহিদুল্লাহ। বাড়ী ফেরার জন্য রাস্তা পারাপার করতে গেলে সকাল সাড়ে ১০ টায় ঢাকা থেকে চট্টগ্রামগামী এস আলম পরিবহনের একটি বাস (চট্ট মেট্টো-ব ১১-০৭৪০) তাঁকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই শহীদুল্লাহ’র মৃত্যু হয়। স্থানীয় লোকজন বাসটিকে আটক করে পুলিশকে খবর দেয়।

ময়নামতি হাইওয়ে ক্রসিং থানার এস আই টিপু রায় জানান, খবর পেয়ে ময়নামতি হাইওয়ে ক্রসিং থানা পুলিশ ঘটনাস্থলে পৌছে বাসটিকে থানায় নিয়ে যায়। চালক ও হেলপার পলাতক রয়েছে।

আরো পড়ুন