কুমিল্লায় দেবিদ্বারে ‘বন্দুকযুদ্ধে’ আন্তঃজেলা ডাকাত নিহত

ডেস্ক রিপোর্টঃ কুমিল্লায় ডাকাত দলের সাথে পুলিশের বন্দুকযুদ্ধে  মো. সুমন (৩৫) নামে এক আন্তঃজেলা ডাকাত নিহত হয়েছে। নিহত সুমন দেবিদ্বার উপজেলার কুরুইন গ্রামের হাবিবুর রহমানের ছেলে।

শুক্রবার দিবাগত রাত দেড়টায় জেলার দেবিদ্বার-চান্দিনা সড়কের ছেচরাপুকুরিয়া রাস্তার মাথায় এ ঘটনা ঘটে। বিষয়টি নিশ্চিত করে দেবিদ্বার থানার ওসি মো: মিজানুর রহমান জানান, ডাকাত সুমনের বিরুদ্ধে দেবিদ্বার, চান্দিনা, দাউদকান্দিসহ বিভিন্ন থানায় ডাকাতি ও অন্যান্য অভিযোগে অন্তত ১৫টি মামলা রয়েছে।

পুলিশ জানায়, দেবিদ্বার-চান্দিনা সড়কের ছেচরাপুকুরিয়া এলাকার রাস্তার মাথায় ডাকাতির প্রস্তুতির খবর পেয়ে পুলিশ সেখানে পৌঁছে ডাকাতদের আটকের চেষ্টা করে। এ সময় সশস্ত্র ডাকাতদল পুলিশকে লক্ষ্য করে গুলি চালায়। পুলিশও আত্মরক্ষায় ১৯ রাউন্ড শটগানের গুলি চালায়।

পরে সেখান থেকে আহত ডাকাত সদস্য সুমনকে উদ্ধার করে কুমেক হাসপাতালে নেয়ার পর ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন। ওই অভিযানে দেবিদ্বার থানার এসআই আসাদ, এএসআই ইনতাজ ও কনস্টেবল মনির আহত হয়েছেন। ঘটনাস্থল থেকে ১ রাউন্ড কার্তুজসহ একটি পাইপগান,কয়েকটি মুখোঁশ, ছোরা ও শাবল উদ্ধার করা হয় বলে জানিয়েছে পুলিশ।

আরো পড়ুন