কুমিল্লায় দেশি পিস্তলসহ আটক ১

ডেস্ক রিপোর্টঃ কুমিল্লায় ওয়ান শ্যূটার পাইপগান ও ২টি মোবাইল সেটসহ অস্ত্রধারী সন্ত্রাসী সোহেল মিয়া (২৫)কে গ্রেফতার করেছে র‌্যাব-১১। রোববার (২৪ নভেম্বর) রাতে জেলার সদর দক্ষিণ উপজেলার গোয়ালগাঁও এলাকা থেকে গ্রেফতার করে। গ্রেফতারকৃত সোহেল জেলার চৌদ্দগ্রাম উপজেলার পূর্ব কাশিপুর এলাকা শফিক মিয়ার পুত্র।

র‌্যাব জানায়, রাতে র‌্যাব-১১ এর একটি দল সদর দক্ষিণ উপজেলার গোয়ালগাঁও ইউপিস্থ ঢাকা-চট্টগ্রাম পুরাতন সড়ক সংলগ্ন লালবাগ এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে। এ সময় চিহ্নিত সন্ত্রাসী মোঃ সোহেল মিয়া গ্রেফতার করতে সক্ষম হয়। এ সময় তার নিকট হতে ১টি ওয়ান শ্যূটার পাইপগান ও ২টি মোবাইল ফোন উদ্ধার করা হয়।

প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে জানা যায় যে, ধৃত আসামী কুমিল্লা জেলার চৌদ্দগ্রাম থানার স্থায়ী বাসিন্দা। সে তার অন্যান্য সহযোগীদের সাথে পরস্পর যোগসাজশে দীর্ঘদিন যাবৎ কুমিল্লা জেলার সদর দক্ষিণ ও চৌদ্দগ্রাম থানা এলাকায় বিভিন্ন ধরণের সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করে আসছিল। ধৃত আসামী জব্দকৃত আগ্নেয়াস্ত্র দিয়ে সন্ত্রাসী কর্মকান্ড পরিচালনা করার উদ্দেশ্যে নিজের দখলে রাখার কথা স্বীকার করে। এ বিষয়ে সোমবার (২৫ নভেম্বর) কুমিল্লা জেলার সদর দক্ষিণ থানায় মামলা দায়ের করে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।

আরো পড়ুন