কুমিল্লায় ফেসবুকে ব্লক করায় বন্ধুকে ছুরিকাঘাত, গ্রেপ্তার ৪

ফেসবুকে ব্লক করায় কুমিল্লায় নওশাদ কবির মজুমদার নাহিদ নামের দশম শ্রেণির এক শিক্ষার্থীকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে হাতপায়ের রগ কেটে দিয়েছে বন্ধুরা। এ ঘটনার মামলায় কিশোর গ্যাংয়ের চার জনকে গ্রেপ্তার করেছে পুলিশ।

শনিবার বিকেলে তাদেরকে কুমিল্লার জ্যেষ্ঠ বিচারিক হাকিম আদালতে নিলে বিচারক তাদেরকে কারাগারে পাঠানোর আদেশ দেন। এর আগে ভোররাতে নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদেরকে গ্রেপ্তার করা হয়। বিষয়টি নিশ্চিত করেছেন কুমিল্লা কোতয়ালী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) বখতিয়ার উদ্দিন।

নাহিদের বাবা হায়াতুন্নবী জানান, ছুরি দিয়ে নাহিদের হাতপায়ের রগ কেটে দেয়ার অভিযোগে সাত জনের নাম উল্লেখ করে এবং অজ্ঞাত পরিচয় এক জনসহ আট জনকে আসামি করে থানায় মামলা করেন।

মামলায় বলা হয়, ফেসবুকে ব্লক করে দেয়াকে কেন্দ্র করে নগরীর মধ্যম আশ্রাফপুর এলাকার বীর মুক্তিযোদ্ধা হায়াতুন্নবী মজুমদারের ছেলে নওশাদ কবির মজুমদার নাহিদের সঙ্গে তার বন্ধুদের তর্ক-বিতর্ক হয়।

এর জের ধরে শুক্রবার রাতে কুমিল্লা নগরীর কেন্দ্রীয় ঈদগাহের পাশে জিমনেসিয়ামের সামনে সাত-আট জন নাহিদের হাত-পাসহ শরীরের বিভিন্ন অংশে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে পালিয়ে যায়।

স্থানীয় লোকজন তাকে উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করে।

কোতয়ালী মডেল থানার উপপরিদর্শক হান্নান আল মামুন জানান, নগরীর বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে এজাহারনামীয় চার আসামিকে গ্রেপ্তার করা হয়েছে। অপর আসামিদের গ্রেপ্তারে অভিযান চলছে।

আরো পড়ুন