কুমিল্লায় বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট এর উদ্বোধন

ডেস্ক রিপোর্টঃ সোমবার সকালে কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনুর্ধ্ব-১৭) এর উদ্বোধন করা হয়েছে।

কুমিল্লা জেলা প্রশাসন ও জেলা ক্রীড়া সংস্থার আয়োজনে যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের সার্বিক সহযোগিতায় বেলুন উড়িয়ে এ টুর্নামেন্টের শুভ উদ্বোধন করেন অনুষ্ঠানের প্রধান অতিথি কুমিল্লা জেলা মহিলা ক্রীড়া সংস্থার সভাপতি মিসেস মনিরা নাজনীন। এসময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা ফুটবল এসোসিয়েশনের সভাপতি ও মহানগর আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমন ও জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক বেগম রাশেদা রহমান। সভাপতিত্ব করেন কুমিল্লা আদর্শ সদর উপজেলা নির্বাহী অফিসার চৌধুরী আশরাফুল করিম।

কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সদস্য সাংবাদিক দেলোয়ার হোসেন জাকির এর স ালনায় উক্ত অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন জেলা ক্রীড়া অফিসার সুমন কুমার মিত্র। উপস্থিত ছিলেন কুমিল্লা সিটি কর্পোরেশনের কাউন্সিলর জেলা ক্রীড়া সংস্থার সদস্য সরকার মাহমুদ জাবেদ, জেলা ক্রীড়া সংস্থার যুগ্ম সাধারণ সম্পাদক বাদল খন্দকার ও আদর্শ সদর উপজেলা পরিষদ ৬নং জগন্নাথপুর ইউপি চেয়ারম্যান ও জেলা ক্রীড়া সংস্থার সদস্য মামুনুর রশিদ মামুন, সদস্য খায়রুল আলম সোহাগ সহ স্টেডিয়ামের সর্বস্তরের কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

বঙ্গমাতা শেখ ফজিলঅতুন্নেছা মুজিব জাতীয় গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনুর্ধ্ব-১৭) এর উদ্বোধনী পর্বে আদর্শ সদর উপজেলা ৭/০ গোলে সদর দক্ষিন উপজেলাকে পরাজিত করে, দ্বিতীয় খেলায় ট্রাইবেকারে ৪/৩ গোলে মনোহরগঞ্জ উপজেলাকে পরাজিত করে চৌদ্দগ্রাম উপজেলা। তৃতীয় খেলায় ট্রাইবেকারে ৫/৬ গোলে ব্রাহ্মনপাড়া উপজেলাকে পরাজিত করে জয় পায় মেঘনা উপজেলা, চতুর্থ খেলায় মুরাদনগর উপজেলাকে ২/০ গোলে পরাজিত করে বুড়িচং উপজেলা জয়লাভ করে।

আরো পড়ুন