কুমিল্লায় বাস-ট্রা’কের মুখোমুখি সংঘ’র্ষে নি’হত ২

ডেস্ক রিপোর্টঃ কুমিল্লার লালমাইয়ে যাত্রীবাহী একটি বাসের সঙ্গে অপর একটি ট্রাকের মুখোমুখি সংর্ঘ’ষে এক শিশুসহ ২জন নি’হত হয়েছেন। এই ঘটনায় আহত হয়েছেন আরো অন্তত ১০ জন। ১০ ডিসেম্বর, মঙ্গলবার সন্ধ্যায় কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কে উপজেলার নিচিন্তপুর এলাকায় এই ঘটনা ঘটে।

এদিকে, ঘটনার পরপর নিহ’তদের লা’শ তাদের স্বজনরা ঘটনাস্থল থেকে নিয়ে গেছে বলে জানিয়েছে পুলিশ। আর আহতদেরকে কুমিল্লা মেডিকেল কলেজসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এই ঘটনার সত্যতা নিশ্চিত করে লালমাই হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনর্চাজ মো. জিয়াউল হক জানান, কুমিল্লা-নোয়াখালী আঞ্চলিক মহাসড়কে লালমাই উপজেলার হরিশ্চর বাজারের উত্তর পাশে নিচিন্তপুর এলাকায় কুমিল্লাগামী উপকুল পরিবহনের একটি বাসের সঙ্গে বিপরীতদিক থেকে আসা মাল বোঝাই একটি ট্রাকের মুখোমুখি সং’র্ঘষে হয়। এতে ঘটনাস্থলেই ওই বাসের হেলপার এবং এক শিশু নি’হত হয়। এছাড়া আহত হয় আরো বেশ কয়েকজন।

তিনি জানান, এই দুর্ঘ’টনার পর পরই স্বজনরা নিহতদের লাশ ঘটনাস্থল থেকে সরিয়ে নিয়েছে। আর আহ’তদেরকে স্থানীয়রা উদ্ধার করে বিভিন্ন হাসপাতালে ভর্তি করেছে। এছাড়া দুর্ঘ’টনার কারনে সড়কে কিছুটা যানজটের সৃষ্টি হয়। তবে এখন সড়কে যান চলাচল স্বাভাবিক রয়েছে। আর এই ঘটনায় আইনগত ব্যবস্থা নেওয়া হচ্ছে।

আরো পড়ুন