কুমিল্লা ভিক্টোরিয়ার কলেজ ক্যাম্পাসে ছাত্রকে কুপিয়ে আহত

নিজস্ব প্রতিবেদক।। কুমিল্লা ভিক্টোরিয়া কলেজের উচ্চ মাধ্যমিক শাখার ক্যাম্পাসের ভিতরে সুপ্রিয়তম রায় প্রিতুল(২০) নামে এক কলেজ ছাত্রের হাত এবং পা এলোপাতাড়ি ভাবে কুপিয়ে আহত করেছে দুর্বৃত্তরা।

মঙ্গলবার সন্ধ্যায় ভিক্টোরিয়া কলেজের উচ্চমাধ্যমিক শাখার ক্যাম্পাসে এই হামলার ঘটনা ঘটে।

সুপ্রিয়তম রায় প্রিতুল কুমিল্লা মহানগর যুবলীগের আহবায়ক কমিটির সদস্য ও কুমিল্লা অজিতগুহ কলেজের সাবেক জিএস সঞ্জয় রায়ের ছেলে। তার বাসা নগরীর পুরাতন চৌধুরীপাড়ায়। সুপ্রিয়তম রায় প্রিতুল কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ থেকে ইন্টারমিডিয়েট শেষ করে বর্তমানে ঢাকায় একটি ইঞ্জিনিয়ারিং ইনস্টিটিউটে পড়া লেখা করছেন।

প্রিতুলের বাবা সঞ্জয় রায় জানান, মঙ্গলবার সন্ধ্যায় বন্ধুদের সাথে ঘুরতে প্রিতুল ভিক্টোরিয়া কলেজের উচ্চমাধ্যমিক শাখার ক্যাম্পাসে যায়। ঠিক তখন ১৯ থেকে ২০ বছর বয়সী কয়েকটি ছেলে অস্ত্র হাতে এসে তার হাত এবং পায়ের বিভিন্ন অংশে এলোপাতাড়ি ভাবে কুপিয়ে আহত করে। হামলাকারীরা মুখোশ পরা ছিল।
তিনি বলেন, তার সহকর্মীরা তাদের উদ্ধার করে কুমিল্লা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে যায়। অবস্থার অবনতি দেখে চিকিৎসকরা ঢাকা নেয়ার পরামর্শ দেয়।

কলেজ অধ্যক্ষ প্রফেসর মোঃ রুহুল আমিন ভূঁইয়া বলেন, মারামারির খবর শুনেছি। এরা বহিরাগত। কে বা কাহারা বিস্তারিত জানিনা।

কুমিল্লা কোতয়ালী মডেল থানার ওসি আনোয়ারুল হক বলেন, কলেজ ছাত্রকে কুপিয়ে আহত করার কথা শুনেছি। কে বা কারা এই হামলার সাথে জড়িত খোঁজ নিতে পুলিশ ঘটনাস্থলে রয়েছে। হামলার ঘটনায় থানায় এখনও তার পরিবারের পক্ষ থেকে কোন অভিযোগ আসেনি।

আরো পড়ুন