কুমিল্লায় মাদক তৈরির সরঞ্জামসহ কথিত সাংবাদিক আটক

ডেস্ক রিপোর্টঃ কুমিল্লার চৌদ্দগ্রামে মাদক তৈরির সরঞ্জামসহ কথিত সাংবাদিক অশ্রু আহমেদ ওরফে শামীমকে আটক করেছে র‌্যাবের একটি দল। শামীম (৩৫) আলকরা ইউনিয়নের বুড়নকরা গ্রামের উত্তর পাড়ার শাহ আলম ফরায়েজীর ছেলে।

মঙ্গলবার দুপুরে তথ্যটি নিশ্চিত করেছেন র‌্যাব-১১ সিপিসি কোম্পানি-২-এর কুমিল্লার ভারপ্রাপ্ত কোম্পানি কমান্ডার শেখ বিল্লাল হোসেন।

তিনি জানান, গোপন সংবাদের ভিত্তিতে সোমবার রাতে বুড়নকরা গ্রামের ফরায়েজী ডেইরি এন্ড পোল্ট্রি খামারের অফিসে অভিযান চালিয়ে শামীমকে আটক করা হয়। পরে অফিসের গোপন কক্ষ থেকে বিপুল পরিমাণ মাদক তৈরির সরঞ্জাম চিনির সিরাপ, ফ্লেভার, ঘন চিনি, রং, স্পিরিট, খালী বোতল, বোতলের কর্ক, লেভেল উদ্ধার করা হয়। জিজ্ঞাসাবাদে শামীম জানায়, বিশেষ পন্থায় বিভিন্ন ধরনের মাদক তৈরি করে দীর্ঘদিন ধরে বিভিন্ন স্থানে সরবরাহ করে আসছে। পোল্ট্রি ব্যবসার আড়ালে তিনি মাদক তৈরী ও তা বিক্রি করে থাকে। এছাড়া তার কাছে একটি পত্রিকার আইডি কার্ড পাওয়া গেছে।

স্থানীয়রা অভিযোগ করেন, দীর্ঘদিন ধরে শামীম সাংবাদিক পরিচয় দিয়ে পোল্ট্রি ব্যবসার অন্তরালে মাদক ব্যবসায় জড়িত ছিলেন। ফেনী ও নোয়াখালী থেকে তার কাছে যুবকরা মাদক সেবনের জন্য আসতো।

সূত্রঃ ইত্তেফাক

আরো পড়ুন