কুমিল্লায় রয়েল কোচ বাস থেকে ৩৮২ বোতল ফেন্সিডিল উদ্ধার, আটক তিন

র‌্যাব-১১, সিপিসি-২ এর একটি আভিযানিক দলগোপন সংবাদের ভিত্তিতে বৃহস্পতিবার দিবাগত রাতে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লা জেলার কোতয়ালি থানাধীন আমতলী এলাকায় বিশেষ অভিযান পরিচালনা করে রয়েল কোচের এসি বাসে ফেন্সিডিল পরিবহনকালে বাসের চালক, হেলপারসহ তিনজন মাদক ব্যবসায়ীকে হাতেনাতে গ্রেফতার করা হয়।

এসময়ে রয়েল কোচের এসি বাসটি তল্লাশী করে ৩৮২ বোতল ফেন্সিডিল উদ্ধার করা হয়। গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীরা হলোঃ কুমিল্লা জেলার বুড়িচং থানার পিতাম্বর (মধ্যমপাড়া) গ্রামের মোঃ ফরিদ আহম্মেদ এর ছেলে মোঃ শরিফ আহম্মেদ (৪০), কুমিল্লা জেলার কোতয়ালি থানার কৃষ্ণপুর গ্রামের মোঃ জসিম মিয়া এর ছেলে মোঃ আরিফ হোসেন (২৫) এবং কুমিল্লা জেলার চান্দিনা থানার রানীছড়া (শিকদার বাড়ি) গ্রামের মোঃ শাহজাহান মিয়ার ছেলে মোঃ নাজমুল হাসান (২২)। কুমিল্লা থেকে যাত্রী পরিবহনের আড়ালে ফেন্সিডিল নিয়ে ঢাকা যাচ্ছিলো বসটি। মাদক পরিবহনের কাজে ব্যবহৃত রয়েল কোচের এসি বাসটিও জব্দ করে র‌্যাব।

গ্রেফতারকৃত মাদক ব্যবসায়ীদেরকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ ও অনুসন্ধানে তারা দীর্ঘদিন যাবৎ রয়েল কোচের এসি বাসে যাত্রী পরিবহনের আড়ালে কুমিল্লাসহ দেশের বিভিন্ন স্থানে ফেন্সিডিলসহ বিভিন্ন মাদকদ্রব্য ক্রয়-বিক্রয় ও সরবরাহ করে আসছিল বলে স্বীকার করে। ধৃত আসামীদের বিরুদ্ধে কুমিল্লা জেলার কোতয়ালি থানায় আইনানুগ ব্যবস্থা গ্রহণপ্রক্রিয়াধীন।

আরো পড়ুন