কুমিল্লায় সেনা সদস্য কর্পোরাল ওহিদুজ্জামানকে চাপা দেয়া ঘাতক কভার্ডভ্যান আটক

ডেস্ক রিপোর্টঃ অবশেষে রহস্য উদঘাটন করা হয়েছে সড়ক দূর্ঘটনায় নিহত কুমিল্লা সেনানিবাসের ১৬ ফিল্ড রেজিমেন্ট আর্টিলারির ২৪১৩৭৯৫ নং সেনা সদস্য কর্পোরাল ওহিদুজ্জামানের। চলতি বছরের ২০ জুলাই বিকেল সোয়া ৫টার দিকে কুমিল্লার সদর দক্ষিন উপজেলার কৃষ্ণপুর এলাকায় অজ্ঞাত কভার্ডভ্যানের চাপায় নিহত হয় মোটর সাইকেল আরোহী কর্পোরাল ওহিদুজ্জামান। পরে নিহতের মরদেহ ও মোটরসাইকেলটি উদ্ধার করে ময়নামতি হাইওয়ে পুলিশ। ওই দিন কর্পোরাল ওহিদুজ্জামান ছুটি শেষে মোটরসাইকেল যোগে কর্মস্থল কুমিল্লা সেনানিবাসে ফিরছিলেন। এ ঘটনায় পরদিন ২১ জুলাই ময়নামতি হাইওয়ে থানার পি সার্জেন্ট মোঃ সানোয়ার সদর দক্ষিন মডেল থানায় একটি মামলা দায়ের করেন।

গোয়েন্দা তথ্য ও আধুনিক প্রযুক্তি ব্যবহার করে দীর্ঘদিন ধরে ছায়া তদন্তের মাধ্যমে অজ্ঞাত কভার্ডভ্যানটি সনাক্তের চেষ্টা করে আসছিলেন ময়নামতি ক্রসিং হাইওয়ে থানার অফিসার ইনচার্জ মোঃ আলমগীর হোসেন।

অবশেষে চলতি মাসে অজ্ঞাত কভার্ডভ্যানটি সনাক্ত করা হয়। পরে গোপন তথ্যের ভিত্তিতে আটক করা হয়(ঢাকা মেট্রো-ট ১১-৩৫০১) নাম্বারের কভার্ডভ্যানটি।

ময়নামতি ক্রসিং হাইওয়া থানার অফিসার ইনচার্জ আলমগীর হোসেন জানান, দীর্ঘদিন প্রচেষ্টার পর গাড়িটি সনাক্ত করা হয়েছে। পরে কভার্ডভ্যানের মালিকের সাথে কথা বলে জানা যায় ড্রাইভার নিজেই ভেপরোয়া গতিতে গাড়িটি চালাতে গিয়ে মোটর সাইকেলকে চাপা দিয়ে পালিয়ে যায়। বর্তমানে ঘাতক কভার্ডভ্যানটি ময়নামতি ক্রসিং হাইওয়ে থানায় আটক রয়েছে।এছাড়া সনাক্ত করা হয় কভার্ডভ্যানের চালককে। চালককে গ্রেফতারে অভিযান চলছে বলেও জানান তিনি।

আরো পড়ুন