কুমিল্লায় স্কুল ছাত্র অনিক হত্যার খুনিদের শাস্তির দাবিতে মানববন্ধন

নিজস্ব প্রতিবেদকঃ কুমিল্লা নগরীর দিশাবন্দ গ্রামে স্কুল ছাত্র সাজ্জাতুল ইসলাম অনিক হত্যা মামলার আসামিদের ফাঁসি এবং দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে মানববন্ধন করা হয়েছে। শনিবার দুপুরে নগরীর নেউরা এম আই উচ্চবিদ্যালয়ের সামনে নেউরা স্কুল, নেউরা রাজ্জাকীয়া দাখিল মাদ্রাসার শিক্ষক-শিক্ষার্থী এবং সচেতন এলাকাবাসীর ব্যানারে দুই শতাধিক মানুষ মানবন্ধনে অংশগ্রহণ করে। ছেলে হত্যার বিচার চেয়ে অনিকের বাবা শফিকুল ইসলাম এবং মা মোর্শেদা আক্তার মানববন্ধনে অংশগ্রহণ করেন এবং কান্নায় ভেঙ্গে পড়েন।

মানববন্ধনে অনিকের বাবা শফিকুল ইসলাম এবং মা মোর্শেদা আক্তার বলেন, আমরা ছেলের হত্যার বিচার চাই। খুনিদের ফাঁসি এবং দৃষ্টান্তমূলক শাস্তি চাই। আমার ছেলেকে অন্যায় ভাবে স্টাম্প দিয়ে মাথায় আঘাত করে হত্যা করা হয়েছে। হত্যাকারীরা এখন প্রকাশ্যে ঘুরে বেড়াচ্ছে। সব আসামিকে গ্রেফতার করে বিচারের আওতায় আনা হোক।

মানববন্ধনে স্কুল, মাদ্রাসার শিক্ষক এবং এলাকাবাসী বলেন, গত (৮ মার্চ) শুক্রবার দিশাবন্দ গ্রামে ক্রিকেট খেলায় তর্কবিতর্কের এক পর্যায়ে অনিককে স্টাম্প দিয়ে আঘাত করে খুনি মো. ইউসুফ ইমাম। আঘাতের ফলে সে ঘটনাস্থলে অজ্ঞান যাওয়ার পরও খুনি আবারও অনিকে আঘাত করে। আমরা চাইনা তাদের হাতে আর কোন মায়ের কোল খালি হোক।

হত্যার বিচারের দাবিতে মানববন্ধনে বক্তব্য রাখেন, কুমিল্লা সিটি কর্পোরেশনের ১৯ নং ওয়ার্ডের কাউন্সিলর জাকির হোসেন, সাংস্কৃতিক ও সমাজ কর্মী শহীদুল হক স্বপন, নেউরা এম আই উচ্চবিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি শাহিন আহমেদ, মহানগর যুবলীগের সিনিয়র সদস্য আনোয়ার হোসেন, নেউরা এম আই উচ্চবিদ্যালয়ের প্রধান শিক্ষক আমীর হোসেন, নেউরা রাজ্জাকীয়া দাখিল মাদ্রাসার মাওলানা দেলোয়ার হোসেন ও দিশাবন্দ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সভাপতি নজরুল ইসলাম মজুমদার প্রমূখ।

আরো পড়ুন