কুমিল্লায় স্থানীয় সরকার মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন

নিজস্ব প্রতিবেদকঃ স্থানীয় সরকার পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন বলেছেন, রাজনীতির গতি প্রকৃতি খুবই উৎসাহব্যঞ্জক, কারণ সংলাপ নিয়ে অনেকেরই সন্দেহ ছিল, জননেত্রী শেখ হাসিনা নিজে থেকে এগিয়ে গিয়ে সংলাপে বসছেন। তাই নির্বাচনে বসার পূর্বে দফা না দিয়ে, নির্বাচনের পরের দফার বিষয় নিয়ে আলোচনার আহবান জানান তিনি।

বুধবার বিকেলে কুমিল্লায় বাংলাদেশ পল্লী উন্নয়ন একাডেমির (বার্ডের) পরিচালনা পর্ষদের সভা শেষে সাংবাদিকদের সাথে তিনি এসব কথা বলেন।

এর আগে সকাল থেকেই কুমিল্লা বার্ডের লালমাই মিলনায়তনে বার্ডের পরিচালনা পর্ষদের ৭১ তম সভা এ সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ত্ব করেন স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন। সভায় সম্প্রতিক সময়ে বার্ডের গবেষনা, প্রায়োগিক গবেষনা, প্রকল্প কার্যাক্রম নিয়ে পর্যালোচনা করা হয় ।

বুধবার দুপুরে শুরু হওয়া কুমিল্লা বার্ডের লালমাই মিলনায়তনে অনুষ্ঠিত সভায় সভাপতিত্ত্ব করেন স্থানীয় সরকার,পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী ইঞ্জিনিয়ার খন্দকার মোশাররফ হোসেন।

এসময় স্থানীয় সরকার বিভাগের সচিব ড. জাফর আহমেদ খান, পল্লী উন্নয়ন ও সমবায় বিভাগের সচিব এস এম গোলাম ফারুকসহ বার্ড পরিচালনা পর্ষদের অন্যান্য সদস্যগন উপস্থিত ছিলেন।

পরে মন্ত্রী কুমিল্লা বার্ডে স্থাপিত বঙ্গবন্ধু স্মৃতি মঞ্চসহ বেশ কিছু স্থাপনা উদ্বোধন করেন।

আরো পড়ুন