কুমিল্লায় সৎ মায়ের অমানবিক নির্যাতনের শিকার শিশু সাইফ

সদর দক্ষিণ প্রতিনিধিঃ কুমিল্লা সদর দক্ষিণের উলুরচরে সোনিয়া নামের এক সৎ মায়ের অমানবিক নির্যাতনের শিকার হয়েছে সাত বছরের শিশু মোঃ সাইফ। সে পদুয়ার বাজার বিশ্বরোড মাদরাসার নূরানী ১ম শ্রেণীর ছাত্র।

সূত্রে জানা যায়,জেলার সদর দক্ষিণের বল্লবপুর (সামবকশী) গ্রামের ওমান প্রবাসী মোঃ হাসান এর প্রথম সংসারের শিশু ছেলে সাইফ তার সৎ মায়ের তত্বাবধায়নে রয়েছে। শনিবার বিকেলে সৎ মা সোনিয়া আক্তার একটি সামাজিক অনুষ্ঠানের কথা বলে শিশু সাইফকে মাদরাসা থেকে ছুটি নিয়ে যায়। সৎ মা শনিবার রাতভর শারীরিকভাবে নির্যাতন চালিয়ে পুরো শরীর রক্তাক্ত করে রবিবার সন্ধ্যায় শিশুটিকে বিশ্বরোড এলাকায় একা ফেলে যায়। মানবিক দৃষ্টিকোণ থেকে স্থানীয়রা শিশুটিকে উদ্ধার করে প্রাথমিক চিকিৎসা সেবা প্রদান করে। শিশু নির্যাতনের বিষয়টি সদর দক্ষিণ মডেল থানার পুলিশকে অবগত করা হলে এস.আই সোহরাব সঙ্গীয় ফোর্স নিয়ে শিশুটিকে উদ্ধার করে থানায় নিয়ে যায়। সঠিক তদন্তের মাধ্যমে শিশু নির্যাতনকারী সৎ মা সোনিয়ার দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানিয়েছে স্থানীয়রা।

এ ব্যাপারে সদর দক্ষিণ মডেল থানার অফিসার ইনচার্জ মামুন অর রশিদ জানান, নির্যাতনের শিকার শিশুটিকে থানায় আনা হয়েছে। তদন্তের মাধ্যমে ব্যবস্থা নেয়া হবে।

আরো পড়ুন