কুমিল্লায় সড়ক দুর্ঘটনা মামলার আসামি গ্রেফতার

ডেস্ক রিপোর্টঃ কুমিল্লার লালমাই উপজেলায় তিশা পরিবহনের যাত্রীবাহী বাস-সিএনজিচালিত অটোরিকশা ও মাইক্রোবাসের ত্রিমুখী সংঘর্ষে অটোরিকশার চালকসহ আট যাত্রী নিহত হওয়ার ঘটনায় দায়ের করা মামলায় বাস চালক রাসেল আহমেদকে (২৯) গ্রেফতার করেছে পুলিশ।

মঙ্গলবার (২৭ আগস্ট) দুপুরে কুমিল্লার হাউজিং এস্টেটে হাইওয়ে পুলিশের প্রধান কার্যালয়ে আয়োজিত সংবাদ সম্মেলনে হাইও‌য়ে পু‌লিশ সুপার মো. নজরুল ইসলাম এ তথ্য জানান।

তিনি জানান, রোববার (২৪ আগস্ট) দিনাজপুর থেকে পলাতক আসামি তিশা পরিবহনের চালক রাসেলকে গ্রেফতার করা হয়েছে। রাসেল নোয়াখালীর সোনাইমুড়ি উপজেলার সুরহলী গ্রামের মৃত নিজাম উদ্দিনের ছেলে।

গত ১৮ আগস্ট (রোববার) বেলা পৌনে ১২টার দিকে উপজেলার বাগমারা এলাকায় লালমাই উপজেলার বাগমারা এলাকায় তিশা পরিবহনের যাত্রীবাহী বাস-সিএনজিচালিত অটোরিকশা ও মাইক্রোবাসের ত্রিমুখী সংঘর্ষে একই পরিবারের ছয়জনসহ মোট আটজন নিহত হন। নিহতরা সবাই সিএনজিচালিত অটোরিকশার যাত্রী ছিলেন।

এ দুর্ঘটনার পর নিহতের পরিবার বাসের ড্রাইভার এবং হেলপারকে আসামি করে লালমাই থানায় একটি মামলা দায়ের করেন। এ মামলায় কুমিল্লা হাইওয়ে পুলিশের একটি বিশেষ দল অভিযান পরিচালনা করে চালক রাসেলকে গ্রেফতার করে।

আরো পড়ুন