কুমিল্লায় সড়ক দূর্ঘটনায় ফল ব্যবসায়ীসহ নিহত ২ আহত ৩

ডেস্ক রিপোর্টঃ কুমিল্লার দাউদকান্দি উপজেলায় ফল বোঝাই পিকআপভ্যান নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশের জলাশয়ে পড়ে ঘটনাস্থলে চালক ও এক ফল ব্যবসায়ীসহ ২ জন নিহত ও আহত হয়েছে আরও ৩ জন।

মঙ্গলবার (৮ জানুয়ারী) বিকেল সাড়ে ৫ টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দি উপজেলার রায়পুর সংলগ্ন পুটিয়া এলাকায় এ দুঘর্টনা ঘটে। নিহত ফল ব্যবসায়ী জসিম(৩০) তিতাস উপজেলার কেশবপুর গ্রামের রেনু মিয়ার ছেলে। চালকের পরিচয় পাওয়া যায়নি।

আহতরা হলেন, তিতাস উপজেলার সাগরফেনা গ্রামের জাফর আলীর ছেলে সাখাওয়াত (৫৫), কেসবপুর গ্রামের রফিকুল ইসলামের ছেলে আবুল বাসার (৩৫) ও হোমনা উপজেলার জগন্নাথকান্দি গ্রামের আব্দুল হকের ছেলে জীবন (২৮)। আহতরা গৌরিপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে চিকিৎসাধীন রয়েছেন।

স্থানীয় সূত্র জানায়, তিতাস ও হোমনা উপজেলার কয়েকজন ব্যবসায়ী ফেনী থেকে পাইকারী ফল কিনে পিকআপ ভ্যানে ( ঢাকামেট্রো-ন, ১৩-১২৮৬) বাতাকান্দি বাজারে আসার পথে মহাসড়কের দাউদকান্দির পুটিয়া নামক স্থানে নিয়ন্ত্রণ হারিয়ে রাস্তার পাশে জলাশয়ে পড়ে যায়। এতে চালকসহ ২ জন ঘটনাস্থলে নিহত হন এবং ৩ যাত্রী জন আহত হয়।

ইলিয়টগঞ্জ হাইওয়ে পুলিশ ফাঁড়ির ইনচার্জ মনিরুল ইসলাম জানান, ঢাকাগামী একটি পিকআপ দাউদকান্দি উপজেলার রায়পুর সংলগ্ন পুটিয়ার মোড় এলাকায় আসার পর নিয়ন্ত্রণ হারিয়ে খাদে পড়ে যায়। এতে ওই পিকআপের চালক ও একজন ব্যবসায়ী ঘটনাস্থলে নিহত হন। আহত হয়েছেন আরও ৩জন। তাদের উদ্ধার করা হয়েছে এবং পরিচয় জানার জন্য চেষ্টা চলছে।

আরো পড়ুন