কুমিল্লায় ১৮ হাজার পরিবারের জন্য খাদ্য সামগ্রী বিতরণ

কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা সংসদ সদস্য আ ক ম বাহাউদ্দিন বাহার বলেছেন দূঃখী সাধারণ মানুষের নেতা ছিলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান। প্রতিটি সময় তিনি বাংলার সাধারণ মানুষের কথা চিন্তা করেছেন। পাকিস্তানের শোষন ও ব নার হাত থেকে বাংলাদেশকে মুক্ত করার সংগ্রাম করেছেন।

১৫ আগস্ট জাতীয় শোক দিবস ও জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৫ তম শাহাদাৎ বার্ষিকীতে ১৮ হাজার পরিবারের জন্য খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচীর উদ্বোধন অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন। এমপি বাহার বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান জন্মেছেন বলেই বাংলাদেশ স্বাধীন হয়েছে। দীর্ঘ সময় জেল খেটেছেন বাংলাদেশ ও বাংলার মানুষের অধিকার আদায়ের জন্য কথা বলতে গিয়ে।

এমপি বাহার কুমিল্লা শহীদ ধীরেন্দ্রনাথ দত্ত স্টেডিয়ামে হিজরা, মুদ্রন শিল্প. ডেকোরেটরের কর্মহীন মানুষদের কাছে খাদ্য সামগ্রী তুলে দিয়ে কুমিল্লা সদর উপজেলায় ১৮ হাজার পরিবারের জন্য দেওয়া খাদ্য সামগ্রী প্রদান কর্মসূচীর উদ্বোধন করেন।

অনষ্ঠানে উপস্থিত ছিলেন কুমিল্লা জেলা প্রশাসক আবুল ফজল মীর, পুলিশ সুপার সৈয়দ নুরুল ইসলাম, এন এস আইয়ের যুগ্ম পরিচালক আলিম উদ্দিন, কুমিল্লা জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক নাজমুল আহসান ফারুক রোমেন ও কুমিল্লা সমাজ সেবা কার্যালয়ের ডিডি জেড এম মিজানুর রহমান।

আরো পড়ুন