কুমিল্লা ইপিজেডে আর এন মিলে আগুন নিয়ন্ত্রণে সহযোগীতায় কাদেনা গ্রুপ

নিজস্ব প্রতিবেদকঃ কুমিল্লা ইপিজেডে সোমবার রাতে আর এন স্পিনিং মিলে অগ্নিকান্ডের ঘটনায় আগুন নিয়ন্ত্রণে অত্যাধুনিক অগ্নি নির্বাপক সরঞ্জাম নিয়ে সহযোগীতায় এগিয়ে আসে কাদেনা গ্রুপের প্রশিক্ষিত ফায়ার ফাইটার ও তাদের কর্মকর্তা কর্মচারীরা।

আগুন লাগার সাথে সাথে পাশ^বর্তী কাদেনা গ্রুপের প্রশিক্ষিত ফায়ার ফাইটাররা ফায়ার সার্ভিসের সদস্যদের সাথে আগুন নিয়ন্ত্রনে অংশ নেয়। ব্যবহার করা হয় তাদের অত্যাধুনিক অগ্নি নির্বাপক সরঞ্জাম। বেশ কয়েকজন ফায়ার ফাইটার প্রস্তুত থাকে ফায়ার প্রুফ জ্যাকেট পরে।

কাদেনা গ্রুপের জৈষ্ঠ পরিচালক মোঃ আবদুল মাজেদ জানান, আর এন স্পিনিং মিলে আগুন লাগার সাথে সাথে আমাদের কারখানায় অগ্নিনির্বাপনের সকল সরঞ্জাম নিয়ে আগুন নিয়ন্ত্রণে অংশ নিই। তিনি জানান, কাদেনা গ্রুপের রির্জাভ ওয়াটার ট্যাংকে থাকা ১০লাখ লিটার পানির জোগান দেয়ায় আগুন দ্রুত নিয়ন্ত্রণে আসে এবং শ্রমিক কর্মকর্তারা ফায়ার সার্ভিসের সদস্যদের সাথে আগুন নিভানোর জন্য প্রানান্তর চেষ্টা চালায়।

আর এন স্পিনিং মিলে আগুন নিয়ন্ত্রনে আনতে সহযোগিতা করায় কাদেনা গ্রুপের সকল কর্মকর্তা ও কর্মচারিকে ধন্যবাদ জানান কুমিল্লা বেপজা কর্তৃপক্ষ। আর এন স্পিনিং মিলে আগুন নিয়ন্ত্রণে কাদেনা গ্রুপের কর্মকর্তাদের মধ্যে উপস্থিত ছিলেন, জি এম ফাইন্যান্স এন্ড এইচ আর এডমিন একিউএম রাসেল এফসিএ, জি এম প্রোডাকশন বাকি বিল্লাহ ও ডিজিএম এনামুল হক।

আরো পড়ুন