কুমিল্লা ডিবি পুলিশের অভিযানে ১২৫ কেজি গাজা সহ আটক ২

ডেস্ক রিপোর্টঃ কুমিল্লা জেলা গোয়েন্দা (ডিবি) পুলিশ অভিযান চালিয়ে ১২৫ কেজি গাঁজা উদ্ধার করেছে। এসময় দুজনকে আটক করা হয়। মঙ্গলবার ভোরে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রামের প্রতাপপুর এলাকা থেকে বিপুল পরিমাণ এসব গাঁজা উদ্ধার ও দুজনকে আটক করা হয়।

এসময় গাঁজা পরিবহনে ব্যবহৃত একটি ট্রাকও আটক করে ডিবি পুলিশ।

ডিবি পুলিশ সূত্রে জানা যায়, এসআই শাহ্ কামাল আকন্দ পিপিএমের নেতৃত্বে এসআই মো. সহিদুল ইসলাম পিপিএম, এসআই নন্দন চন্দ্র সরকার, এএসআই মো. শাহাবুল ইসলাম সঙ্গীয় ফোর্স নিয়ে মাদকদ্রব্য উদ্ধারে বিশেষ অভিযানে বের হয়।

অভিযানকালে মঙ্গলবার ভোর সাড়ে ৬টায় ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের চৌদ্দগ্রাম উপজেলাধীন প্রতাপপুর এলাকায় ঢাকাগামী একটি হলুদ ও নীল রংয়ের খোলা ট্রাকে তল্লাশি চালিয়ে ৫টি চটের বস্তায় রক্ষিত (প্রতিটিতে ২৫ কেজি) ১২৫ কেজি গাঁজা উদ্ধার করা হয় এবং গাড়ির চালক নুরুল আমিন ওরফে সাগর এবং হেলপার রাজুকে আটক করা হয়।

বিষয়টি নিশ্চিত করে জেলা গোয়েন্দা পুলিশের উপপরিদর্শক শাহ কামাল আকন্দ জানান, অভিযানকালে বিপুল পরিমাণ গাঁজা উদ্ধারের পর দুই আসামিকে আটক এবং আলামত হিসেবে গাড়িটি জব্দ করা হয়।

আটক সাগর ও রাজু প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে তাদের অন্যান্য সহযোগিদের সহযোগিতায় ভারতীয় সীমান্তবর্তী এলাকা থেকে এসব গাঁজা পাচার করে চাঁদপুরের দিকে যাচ্ছিল। এ ঘটনায় এসআই নন্দন চন্দ্র সরকার বাদী হয়ে চৌদ্দগ্রাম থানায় এজাহার দায়ের করেন বলে জানান তিনি।

আরো পড়ুন