কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের বিশাল জনসভা

নিজস্ব প্রতিবেদকঃ বর্তমান সরকার ক্ষমতায় আসার পর এদেশে গণতন্ত্র প্রতিষ্ঠিত হয়েছে। বিগত সরকারের আমলে গণতন্ত্র সাধারন জনগনের ধারপ্রান্তে ছিল না।শুধু তাই নয় বিগত সরকারের আমলে যুদ্ধাপরাধীর বিচার হয় নি ,বিচার হয় নি বঙ্গবন্ধু হত্যাকারীদের। বঙ্গবন্ধুর সুযোগ্য কণ্যা দেশরত্ন শেখ হাসিনা বঙ্গবন্ধুর খুনীসহ যুদ্ধাপরাধীদের বিচার এ বাংলার মাটিতে সুষ্ঠুভাবে করেছেন। গতকাল সুয়াগঞ্জ হাই স্কুল মাঠে কুমিল্লা দক্ষিণ জেলা আওয়ামীলীগের জনসভায় প্রধান অতিথির বক্তব্যে বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য শেখ ফজলুল করিম সেলিম এমপি এসব কথা বলেন। তিনি আরো বলেন,জঙ্গি হামলা,পোট্রেল বোমা,রেলবগীতে আগুণ,পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র স্থাপনে বাধাগ্রস্থ পরিচালনাকারী বেগম জিয়া কি রাজনীতি করেন ? তিনি সহিংসতা রাজনীতি বিশ্বাসী। কিন্তু বর্তমান সরকার যেভাবে দেশ পরিচালনা করছেন তার জন্যই বর্তমানে বাংলাদেশ স্বল্প উন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে উন্নীত হয়েছে। বিগত সরকারের আমলে এদেশকে বহিঃ বিশ্বে দুর্নীতিবাজ বলে জানত। বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনার অপর নাম হচ্ছে দেশের উন্নয়ন, অগ্রগতি।বঙ্গবন্ধুর সোনার বাংলা গড়তে শেখ হাসিনার বিকল্প নেই।

সভাপতির বক্তব্যে দক্ষিণ জেলা আওয়ামীলীগের সভাপতি পরিকল্পনামন্ত্রী আ.হ.ম মোস্তফা কামাল এফসিএ লোটাস কামাল বলেন,কূটনীতিবিদরা এদেশকে একসময় তলাবিহীন ঝুড়ি বলে আখ্যায়িত করেছেন।কিন্তু আজ শেখ হাসিনার নেতৃত্বে বাংলাদেশ স্বল্পউন্নত দেশ থেকে মধ্যম আয়ের দেশে উন্নীত হওয়ায় তারা ক্ষমা চেয়েছেন।বর্তমানে বাংলাদেশ রাশিয়া,চীন দেশের কাতারে রয়েছে।আওয়ামীলীগ সরকারের আমলে দেশের সকল শিক্ষিত বেকার-যুবকদের চাকুরীর আওতায় নিয়ে আসা হবে।তখন দেশে তেমন কোন শিক্ষিত বেকার আর দেখা মিলবে না।আগামী জাতীয় সংসদ নির্বাচনে সকলকে নৌকা মার্কায় ভোট দিয়ে আওয়ামীলীগ সরকারকে পুনরায় নির্বাচিত করার আহবান জানান তিনি।

 দক্ষিণ জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক ও রেলপথমন্ত্রী মুজিবুল হক মুজিব এমপি বলেন,বঙ্গবন্ধুর পরে হাসিনার পূর্বে অনেকেই ক্ষমতায় এসেছে।কিন্তু তাদের সময়ে কোন উন্নয়ন হয় নাই।প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকার তার প্রতিনিধিদের মাধ্যমে অজোপাড়া গ্রামেও রাস্তাঘাট,পুলসেতু,বিদ্যুৎ পৌঁছে দিয়েছেন।বর্তমানে আওয়ামীলীগের নেতাকর্মীরা সারাবিশ্বে গর্বের সাথে চলাফেরা করতে পারবে।উন্নয়নের ধারা অব্যাহত রাখতে আগামী নির্বাচনে শেখ হাসিনার বিকল্প কিছু নেই বলে তিনি তার বক্তব্য শেষ করেন।জনসভায় আরো বক্তব্য রাখেন আওয়ামীলীগ প্রেসিডিয়াম সদস্য এড. আব্দুল মতিন খসরু এমপি,কেন্দ্রীয় আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক এ.কে.এম এনামুল হক শামীম,বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক ইঞ্জিঃ আব্দুর সবুর,সদর আসনের সংসদ সদস্য ও মহানগর আওয়ামীলীগ সভাপতি আ.ক.ম বাহা উদ্দিন বাহার,তাজুল ইসলাম এমপি,সাবেক সংসদ সদস্য নাছিমুল আলম চৌধুরী নজরুল।জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি ও কেন্দ্রীয় যুবলীগের আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক শাহাদাত হোসেন তসলিম ও যুগ্ম সাধারন সম্পাদক অধ্যক্ষ আব্দুল মমিন মজুমদারের যৌথ সঞ্চালনায় সভায় উপস্থিত ছিলেন জেলা আওয়ামীলীগের সহ-সভাপতি জসিম উদ্দিন চৌধুরী, হাজী ইলিয়াছ মিয়া,সদর দক্ষিন উপজেলা চেয়ারম্যান গোলাম সারওয়ার,যুগ্ম সম্পাদক সাজ্জাদ হোসেন,এম করিম,প্রচার ও প্রকাশনা বিষয়ক সম্পাদক কামাল উদ্দিন কামাল,জেলা মহিলা আওয়ামীলীগের সভাপতি জোবেদা খাতুন পারুল,জেলা যুব-মহিলা লীগের আহবায়ক নাছিমা আক্তার পুতুল,জেলা যুবলীগ নেতা ভিপি শাহীন,জেলা ছাত্রলীগ সভাপতি আবু তৈয়ব অপি সহ বিভিন্ন উপজেলার সভাপতি,সাধারন সম্পাদক সহ দলীয় নেতৃবৃন্দ।

আরো পড়ুন