কুমিল্লা নগরীর ২৪ নং ওয়ার্ডে হামলায় ছাত্রলীগের ৩ কর্মী আহত

নিজস্ব প্রতিবেদকঃ কুমিল্লা মহানগরীর ২৪ নং ওয়ার্ডের সালমানপুরে ধানের শীষ প্রতীক সমর্থকদের হামলায় ওয়ার্ড ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ফয়সাল সহ তিন ছাত্রলীগ কর্মী আহত হয়েছে। এ ঘটনার পর থেকে এলাকায় উত্তেজনা বিরাজ করছে।

আহত ছাত্রলীগের যুগ্ম আহবায়ক ফয়সাল জানায়,সোমবার দুপুর সাড়ে বারোটায় ২৪ নং ওয়ার্ডের সালমানপুর থেকে নৌকা প্রতীক সম্বলিত একটি ভ্যান নিয়ে কান্দিরপাড় যাওয়ার সময় সালমানপুর মধ্যমপাড়া বেবী স্ট্যান্ড অতিক্রম করার সময় ধানের শীষ প্রতীক সমর্থকদের সামনে পড়লে ছাত্রদল নেতা রনি,নজির সহ যুবদল ,ছাত্রদল নেতাকর্মীরা অতর্কিত হামলা চালিয়ে আমি সহ ওয়ার্ড ছাত্রলীগ সদস্য সজিব ও ফয়সাল কে আহত করে। স্থানীয়রা তাদের উদ্ধার করে কুমিল্লা সদর হাসপাতালে ভর্তি করে।এ ঘটনায় আহতদের পরিবারের পক্ষ থেকে সদর দক্ষিণ মডেল থানায় মামলা দায়েরের প্রস্তুতি নিচ্ছে বলে জানা যায়।

হামলার ঘটনার নিন্দা জানিয়ে ২৪নং ওয়ার্ড কাউন্সিলর ফজল খাঁন বলেন,হামলায় জড়িতদের সুষ্ঠু বিচারের দাবি জানাচ্ছি। ২৪নং ওয়ার্ড বিএনপি সভাপতি ও সাবেক কাউন্সিলর নাসির উদ্দিন জানান,সদর আসনের ধানের শীষের প্রার্থী হাজী আমিন উর রশিদ ইয়াছিন সালমানপুরে নির্বাচনী প্রচারণায় আসলে ছাত্রলীগ নেতাকর্মীরা নৌকা প্রতীকের ভ্যান নিয়ে রাস্তা গতিরোধ করলে দলীয় নেতাকর্মীদের সাথে তাদের হাতাহাতি হয়।

আরো পড়ুন