কুমিল্লা ফটো সাংবাদিক ফোরামের ১৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত

ডেস্ক রিপোর্টঃ বিপুল উৎসাহ উদ্দীপনা ও আনন্দঘন পরিবেশের মধ্যদিয়ে কুমিল্লা ফটো সাংবাদিক ফোরামের ১৬তম প্রতিষ্ঠা বার্ষিকী পালিত হয়েছে।

৬ সেপ্টেম্বর প্রতিষ্ঠা বার্ষিকী উপলক্ষে এবছর ফটো সাংবাদিকদের নিয়ে প্রাকৃতিক পরিবেশে আউটডোর ফটোগ্রাফি ট্যুর এর লক্ষে সদস্যদেরকে চট্টগ্রামের সীতাকুন্ড ইকোপার্কে নিয়ে যাওয়া হয়। সকাল সাড়ে ১০টায় সেখানে পৌছেই ফটো সাংবাদিকগণ ছোট ছোট গ্রুপে ভাগ হয়ে প্রাকৃতিক দৃশ্যের ছবি তুলতে বেড়িয়ে পড়েন। দুপুরে মধ্যাহ্ণ ভোজের পর ফটো সাংবাদিদের মিলনমেলা ও ফটো সাংবাদিকদের মান উন্নয়নে মুক্ত আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

এতে সভাপতিত্ব করেন কুমিল্লার প্রবীন ফটো সাংবাদিক, কুমিল্লা ফটো সাংবাদিক ফোরামের সভাপতি ওমর ফারুকী তাপস। আলোচনা সভায় বক্তব্য রাখেন অতিথি সাংবাদিক বিটিভির কুমিল্লা জেলা প্রতিনিধি জাহাঙ্গীর আলম রতন, অতিথি সাংবাদিক দৈনিক ইনকিলাব এর ষ্টাফ রিপোর্টার ও সিনিয়র ফটো সাংবাদিক সাদিক মামুন, অতিথি সাংবাদিক বাংলাভিশন টিভি ও আমাদের সময় পত্রিকার কুমিল্লা জেলা প্রতিনিধি সাইয়িদ মাহমুদ পারভেজ, অতিথি সাংবাদিক আর টিভির কুমিল্লা জেলা প্রতিনিধি গোলাম কিবরিয়া, দৈনিক কুমিল্লার কথা পত্রিকার প্রকাশক দেলোয়ার হোসেন জাকির,আনন্দ টিভির কুমিল্লা জেলা প্রতিনিধি সৈয়দ আহসান হাবিব পাখি, আরটিভি ও দৈনিক শিরোনাম পত্রিকার ফটো সাংবাদিক সালাউদ্দিন সুমন,দৈনিক কুমিল্লার কাগজ ও চ্যানেল আইয়ের ফটো সাংবাদিক সাইফুল ইসলাম সুমন, দৈনিক আজকের কুমিল্লা পত্রিকার ফটো সাংবাদিক আশিকুর রহমান আশিক, দৈনিক আমাদের কুমিল্লা ও সিটিভি নিউজ টুয়েন্টি ফোরের প্রতিনিধি সৌরভ মাহমুদ হারুন, দৈনিক ময়নামতি ও বিটিভির ক্যামেরাপার্সন জুয়েল খন্দকার,যমুনা টিভির ক্যামেরা পার্সন আবদুল মমিন,মাইটিভির চৌদ্দগ্রাম প্রতিনিধি ও ফটো সাংবাদিক মোঃ জসিম উদ্দিন,অনলাইন পত্রিকা জাগো কুমিল্লা র সম্পাদক অমিত মজুমদার,দৈনিক বাংলার আলোড়নের ফটো সাংবাদিক সহিদুল ইসলাম সাকিব,দৈনিক ডাক প্রতিদিন পত্রিকার ফটো সাংবাদিক মোঃ নূর ইসলাম, ও দৈনিক বাংলার আলোড়নের ফটো সাংবাদিক মোঃ তুহিন আহমেদ।

বিকেলে সাংস্কৃতিক অনুষ্ঠান,র‌্যাফেল ড্র,পুরস্কার বিতরন ও চা চক্র শেষ করে অনুষ্ঠানের সমাপ্ত হয়।

আরো পড়ুন