কুমিল্লা ব্যুরো পুলিশের অভিযানে ব্রাহ্মণপাড়া থেকে ধর্ষণ মামলার আসামী গ্রেপ্তার

ডেস্ক রিপোর্টঃ কুমিল্লার ব্রাক্ষণপাড়া উপজেলার নন্দীপাড়া গ্রামে সোমবার রাতে কুমিল্লা ব্যুরো পুলিশ অভিযান চালিয়ে এক প্রতারক ধর্ষণ মামলার আসামী জামাল হোসেনকে গ্রেফতার করে।

মামলার বিবরনে জানা যায়, জেলার ব্রাক্ষণপাড়া উপজেলার নন্দীপাড়া গ্রামে রোকসানা আক্তার (২৯) তার স্বামী আবু নাসিরের ভাড়াটিয়া বাসায় দুই পুত্র সন্তান নিয়ে দেড় বছর ধরে বসবাস করে আসছে। রোকসানার স্বামী আবু নাছির ঢাকা চাকুরী করে। তার বাসার পাশে জামাল হোসেনের মুদি দোকান। রোকসানা আক্তার তার দোকান থেকে খরচ ক্রয় করে আনত। এ অবস্থ্য়া জামাল হোসেন রোকসানার স্বামীর অবর্তমানে কয়েক বার ধর্ষণ করে। এক পর্যায়ে জামাল আবু নাছিরের সঙ্গে বিবাহ বিচ্ছেদ ঘটায় রোকসানার নানাহ অপকীর্তি শুনিয়ে। এদিকে জামাল হোসেন রোকসানা আক্তারকে বিয়ে করার আশ্বাাস দেয়।

স্বামীর সঙ্গে গত ৯ আগস্ট বিবাহ বিচ্ছেদ ঘটানোর পর জামালকে বিয়ের জন্য চাপ সৃষ্টি করে। এর মধ্যে বিয়ে করার কথা বলে আবারও কয়েক বার ধর্ষণ করে। রোকসানা আক্তার গত ৮ সেপ্টেম্বর জামাল হোসেনকে বিয়ের জন্য চাপ সৃষ্টি করলে সে তাকে বিয়ের বিষয় অস্বীকৃতি জানিয়ে মারধর করে বিভিন্ন হুমকি ধামকি ভয়ভীতি প্রদর্শন করে ভাড়া বাসা থেকে তাড়িয়ে দেয়। এবিষয়ে রোকসানা আক্তার বাদী হয়ে ১২ সেপ্টেম্বর কুমিল্লা নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করে। ব্রাক্ষণপাড়া থানাকে এফআইআর করার নির্দেশ দেন আদালত এবং মামলাটি তদন্ত করার জন্য কুমিল্লা পি আই বি কে বলা হয়।

কুমিল্লা ব্যুরো পুলিশের ইন্সপেক্টর মোঃ তৌহিদুর রহমান জানান, আদালতের নির্দেশ পেয়ে সোমবার রাতে এসআই শাহজাহান, এসআই নজরুল ইসলাম সঙ্গীয় ফোর্সসহ গোপন সংবাদের ভিত্তিতে ওই এলাকায় অভিযান চালিয়ে জামাল হোসেনকে গ্রেপ্তার করা হয়। জামাল হোসেন (৩৫) নন্দী পাড়া গ্রামের মৃত নুরু মিয়ার ছেলে।

আরো পড়ুন