কুমিল্লা ভিক্টোরিয়া কলেজ ছাত্রলীগের শোকসভা

কলেজ প্রতিনিধিঃ জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৩তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে শোকসভার আয়োজন করে ভিক্টোরিয়া কলেজ শাখা ছাত্রলীগ।

গতকাল সকাল দশটায় কলেজ অডিটোরিয়ামে আয়োজিত শোক সভায় প্রধান অতিথি ছিলেন, কুমিল্লা মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আরফানুল হক রিফাত, বিশেষ অতিথি ছিলেন, কলেজ অধ্যক্ষ প্রফেসর রতন কুমার সাহা, আদর্শ সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারণ সম্পাদক আহমেদ নিয়াজ পাভেল, কুমিল্লা মহানগর ছাত্রলীগের আহবায়ক আ ক ম আব্দুল আজিজ সিহানুক।
অনুষ্ঠানে কলেজ ছাত্রলীগের সদস্য সচিব এম নাসিমুল ইসলামের সভাপতিত্ব করেন। কলেজ ছাত্রলীগের সদস্য জামাল হোসেন এর সঞ্চালনায় কলেজ ছাত্রলীগের সকল সদস্য ও বিভিন্ন ডিপার্টমেন্ট ও নজরুল হলের ছাত্র নেতৃবৃন্দ বক্তব্য রাখেন।

আয়োজিত এই শোক সভায় অতিথিবৃন্দ বলেন বলেন,”বঙ্গবন্ধুর জন্ম না হলে আজকের এই বাংলাদেশের জন্ম হতো না। বঙ্গবন্ধুর স্বপ্ন ছিলো একটি স্বপ্নের সোনার বাংলাদেশ গড়ার। আজ বঙ্গবন্ধু বেঁচে থাকলে বাংলাদেশ অনেক আগেই একটি উন্নত মডেল রাষ্ট্রে পরিনত হত । আজ বঙ্গবন্ধু নেই তবে তার আদর্শ এখনো বেঁচে আছে প্রতিটি মুজিব সৈনিকের হৃদয়ে। আমাদের কাজের মাধ্যমেই বঙ্গবন্ধুকে বাঁচিয়ে রাখতে হবে।”

আরো পড়ুন