কুমিল্লা-৩ আসন: আক্রান্ত ব্যক্তির বিরুদ্ধেই হামলার অভিযোগ!

নিজস্ব প্রতিবেদকঃ কুমিল্লা-৩ মুরাদনগর আসনের বিএনপির প্রার্থী কেএম মুজিবুল অভিযোগ করেছেন,১৪ডিসেম্বর প্রতিপক্ষ মুরাদনগর থানার সামনে তার গাড়ি বহরে হামলা করেছে। এখন নির্বাচন ট্রাবুন্যালে উল্টো অভিযোগ দেয়া হয়েছে,তার ছোট ভাইয়ের নেতৃত্বে প্রতিপক্ষের উপর হামলা করা হয়েছে। তারা তার ছোট ভাই জুন্নুন বসরীর একটি এডিট করা ছবি নির্বাচনী তদন্ত ট্রাইব্যুনালে জমা দেয়। অথচ জুন্নুন বসরী ওই দিন মালেয়শিয়া ছিলেন। তিনি কুমিল্লার আদালতে নির্বাচন ট্রাইব্যুনালে শুনানিতে অংশ গ্রহণ শেষে সাংবাদিকদের নিকট এই অভিযোগ করেন।

তিনি আরো বলেন, কুমিল্লা-৩আসনে প্রতিদিন প্রতিপক্ষ আচরণবিধি লংঘন করছে। সেগুলো আইন শৃংখলা রক্ষাকারী বাহিনী দেখছে। মনে হচ্ছে নৌকার প্রার্থীর বিপক্ষে নির্বাচন করছি না। নির্বাচন করছি মুরাদনগর ও বাঙ্গরা থানার দুই ওসির বিরুদ্ধে। তারা প্রতিদিন নেতা-কর্মীদের হয়রানি করছেন। ভালো মানুষ ধরে এনে,ঢেকে এনে মাদক ও অস্ত্র দিয়ে চালান দিচ্ছেন।

এসব বিষয়ে বাঙ্গরা থানার ওসি মিজানুর রহমান বলেন, কাউকে হয়রানির অভিযোগ সত্য নয়। বিএনপির প্রার্থী সহযোগিতা চাইলে আমরা ফোর্স দিয়ে তাকে সহযোগিতা করবো।

মুরাদনগর থানার ওসি মঞ্জুর আলম বলেন, গত ১৪ থেকে ২০ ডিসেম্বর পর্যন্ত মুরাদনগরের কোথাও বিএনপির প্রার্থীর প্রচার কাজে পুলিশি বাধা বা নেতাকর্মীরা হয়রানির শিকার হয়েছে এমন কোন ঘটনা ঘটেনি। তিনি কোন সহযোগিতা চাইলে আমরা তাকে সহযোগিতা করবো।

আরো পড়ুন